ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / করিম পাটোয়ারী চাঁদপুরের মানুষের কল্যানে অনেক কাজ করেছেন : মাহমুদ জামান

করিম পাটোয়ারী চাঁদপুরের মানুষের কল্যানে অনেক কাজ করেছেন : মাহমুদ জামান

সাইদ হোসেন অপু চৌধুরী : চাঁদপুরের সর্বজন শ্রদ্ধেয় সাবেক গণপরিষদ সদস্য ও চাঁদপুর পৌরসভার সফল চেয়ারম্যান, প্রবীণ আওয়ামী লীগ নেতা মরহুম আবদুল করিম পাটওয়ারীর ২০তম মৃত্যুবার্ষিকী উপল‌ক্ষে মিলাদ ও দোয়া শহ‌রের তালতলাস্থ পাটওয়ারী বা‌ড়ি জা‌মে মস‌জি‌দে অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।
মঙ্গলবার (২১ জানুয়া‌রি) বাদ আছর দোয়া ও মিলাদ অনুষ্ঠা‌নে বক্তব্য রা‌খেন জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান।
তিনি তার বক্তব্যে বলেন মরহুমের উত্তরাধিকাররা যেন এই মহান ব্যক্তির মত মানুষের সেবা করে যেতে পারেন। আমরা মহান রাবুল আল আমিনের কাছে সেই দোয়া করি। ‘মরহুম আবদুল করিম পাটওয়ারী চাঁদপুরের মানুষের কল্যানে অনেক কাজ করেছেন। তাই সকলে এই ব্যক্তিকে শ্রদ্ধার সাথে স্বরণ করছেন। মরহুম আবদুল করিম পাটওয়ারীর ছিলেন সততা ও নিষ্ঠার উজ্জল দৃষ্টান্ত। তিনি রাজনীতির পাশাপাশি সমাজসেবাও করেছেন। তার মত লোকদের সমাজে অনেক অভাব রয়েছে।
মরহুম আবদুল করিম পাটওয়ারীর জেষ্ঠ্য সন্তান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলালের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপ‌তি পৌর মেয়র না‌ছির উ‌দ্দিন আহমেদ, জেলা প‌রিষদ চেয়ারম্যান ওচমান গ‌ণি পাটওয়ারী, অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার (পুলিশ সুপার পদোন্নতি প্রাপ্ত) মোঃ মিজানুর রহমান খান, প্রবীন রাজনীতিবিদ সফিউদ্দিন আহমেদ প্রমুখ।
এ সময় অ‌তি‌রিক্ত জেলা প্রশাসক (সা‌র্বিক) এস এম জাকারিয়া, জেলা আওয়ামী লীগের সহ-সভাপ‌তি আব্দুর র‌শিদ সর্দার, মঞ্জুরুল আলম মঞ্জু, যুগ্ম সম্পাদক এডভোকেট জহিরুল ইসলাম, সাংগঠ‌নিক সম্পাদক তাফাজ্জল হো‌সেন এসডু পাটওয়ারী, শাহীর হো‌সেন পাটওয়ারী, প্রচার সম্পাদক আবু না‌ছের বাচ্চু পাটওয়ারী, দপ্তর সম্পাদক শাহ আলম মিয়া, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট রুহুল আমিন সরকার, সদস্য এড‌ভো‌কেট ব‌দিউজ্জামান কিরন, হাজীগঞ্জ পৌরসভার মেয়র আসম মাহাবুবুল আলম ‌লিপন, চাঁদপুর প্রেসক্লা‌বের সহ সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকায় সম্পাদক ও প্রকাশক সোহেল রুশতী, সাবেক সভাপতি অ্যাড. ইকবাল বিন বাশার, কাজী শাহাদাত, সাধারণ সম্পাদক এ এইচ এম আহসান উল্ল্যাহ, সাবেক সাধারন সম্পাদক গিয়াস উদ্দিন মিলন, দৈনিক চাঁদপুর সংবাদের সম্পাদক ও প্রকাশক আবদুর রহমান, শাহরাস্তি পৌর মেয়র আব্দুল লতিফ, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট জাহিদুল ইসলাম রোমান, সাবেক চেয়ারম্যান আবু সায়েদ সরকার, জেলা আওয়ামী লীগ সদস্য এডভোকেট বদিউজ্জামান কিরন, আনিছুজ্জামান চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক এস এম জয়নাল আবেদীন, যুগ্ম আহ্বায়ক ফেরদৌস মোর্শেদ জুয়েল, শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক কামাল হাজী, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক গোলাম মোস্তফা বাবু, হানারচর ইউপি চেয়ারম্যান ছাত্তার রাঢ়ী, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পারভেজ করিম বাবুসহ অন্যান্যরা উপ‌স্থিত ছিলেন।
দোয়া প‌রিচালনা ক‌রেন মাওলানা আব্দুস সালাম। দোয়া শে‌ষে উপ‌স্থিত সক‌লে মরহু‌মের কবর জিয়ারত ক‌রেন।
Facebook Comments

Check Also

চাঁদপুরে স্বেচ্ছাসেবী সংগঠন ‘সাইরেন’র বার্ষিক আনন্দ ভ্রমণ

স্টাফ রিপোর্টার : মাদক, দুর্নীতি, জঙ্গিবাদ, সাম্প্রদায়িকতা ও বাল্যবিবাহ বিরোধী স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘সাইরেন’ এর বার্ষিক …

vv