Home / স্বাস্থ্য / কচুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ‘হাইফ্লো অক্সিজেন ক্যানোলা’ হস্তান্তর
‘হাইফ্লো অক্সিজেন ক্যানোলা’ হস্তান্তর অনুষ্ঠানে বক্তব্য রাখছেন বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ।

কচুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ‘হাইফ্লো অক্সিজেন ক্যানোলা’ হস্তান্তর

মোঃ রাছেল, কচুয়া : করোনা পরিস্থিতি মোকাবিলায় ১১টি ফুল সেট হাইফ্লো অক্সিজেন ক্যানোলা সহ ২১ টি অক্সিজেন সরবরাহকারী সরঞ্জামাদি হস্তান্তর করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ।

রবিবার দুপুরে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসব সরঞ্জাম আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করা হয়।

টেলি কনফারেন্সের মাধ্যমে হস্তান্তর অনুষ্ঠানটি উদ্বোধন করেন- সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সালাহ উদ্দিন মাহমুদের সভাপতিত্বে ও কচুয়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান অ্যাড. হেলাল উদ্দিনের সঞ্চালনায় হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ড. সেলিম মাহমুদ।

এছাড়াও বক্তব্য রাখেন-কচুয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আইয়ূব আলী পাটোয়ারী, ভাইস চেয়ারম্যান সোহরাব হোসেন সোহাগ চৌধুরী ও মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার ভূঁইয়া, বর্তমান ভাইস চেয়ারম্যান মাহবুব আলম, পৌর মেয়র নাজমুল আলম স্বপন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আমির হোসেন ও যুগ্ম সাধারণ সম্পাদক মোতাহার হোসেন দুলাল, পৌর আওয়ামী লীগের সভাপতি আক্তার হোসেন সোহেল ভূঁইয়া, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মাজহারুল ইসলাম শামীম ও উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোফাচ্ছেল খান প্রমুখ।

Facebook Comments

Check Also

মতলব উত্তরে বিনামূল্যে শতাধিক রোগীকে চক্ষু চিকিৎসা প্রদান

মনিরুল ইসলাম মনির : চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর বাজারের কলাকান্দা রোডে ‘সেবা চক্ষু হাসপাতাল …

vv