ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / কচুয়া সদর দক্ষিণ ইউপি চেয়ারম্যানের অনিয়মের অভিযোগে মেম্বারদের অনাস্থা
কচুয়া দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন লিটন পাশে জেলা প্রশাসকের বরাবর ইউপি সদস্যদের অনাস্থা কপি।

কচুয়া সদর দক্ষিণ ইউপি চেয়ারম্যানের অনিয়মের অভিযোগে মেম্বারদের অনাস্থা

নিজস্ব প্রতিনিধি : নানা অনিয়ম, অর্থ আত্মসাৎ অভিযোগে কচুয়া উপজেলার কচুয়া সদর দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন লিটনের বিরুদ্ধে অনাস্থা দিয়েছে ইউপি মেম্বাররা।

শনিবার দুপুরে ইউনিয়নের ৯ জন মেম্বারের স্বাক্ষরিত চাঁদপুর জেলা প্রশাসক মাজেদুর রহমানের বরাবর লিখিতভাবে এ অনাস্থা প্রদান করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন লিটন শপথ গ্রহণের পর থেকে তার নিজ খেয়াল খুশি মত ইউনিয়নের কাজ সমূহ সম্পন্ন করে যাচ্ছেন। তিনি নিয়মিত মাসিক সভা করেন না। সভার মাধ্যমে সিদ্ধান্ত গ্রহণের বিধান থাকলেও তিনি নিয়মের তোয়াক্কা না করে নিজ ইচ্ছায় প্রকল্প গ্রহণ করেন এবং কমিটি প্রদান করেন। কমিটির কারো স্বাক্ষর গ্রহণ না করে জালিয়াতির মাধ্যমে বিল উত্তোলণ ও আত্মসাৎ করেন। প্রকাশ থাকে যে, দীর্ঘ ৪৯ মাসের মধ্যে স্থাবর সম্পত্তির বিপরীতে (১%) যে সকল বরাদ্ধ এ পরিষদে দেওয়া হয়েছে, তা আমাদের না জানিয়ে ইউপি চেয়ারম্যান সাহেব নিজে বিভিন্ন ভূয়া/অদৃশ্যমান প্রকল্প দিয়ে উক্ত টাকা আত্মসাৎ করেন। এ বিষয়ে আমরা তাকে বুঝানোর চেষ্টা করলে সে আমাদের বিভিন্ন ধরনের হুমকি-ধমকি প্রদর্শন করেন।

এসব কার্যকলাপে অতিষ্ঠ হয়ে ওই চেয়াম্যানের প্রতি অনাস্থা জানিয়েছেন, ওই ইউনিয়নের ১নং ইউপি সদস্য মোঃ শাহজাহান, ২নং ইউপি সদস্য মোঃ মানিক, ৩নং ইউপি সদস্য আঃ খালেক, ৪নং ইউপি সদস্য আসাদুজ্জামান মুন্সী, ৫নং ইউপি সদস্য মোহাম্মদ বিল্লাল হোসেন, ৬নং ইউপি সদস্য শরীফুল ইসলাম, ৭নং ইউপি সদস্য মোঃ মনির হোসেন, ৮নং ইউপি সদস্য নাজমুল হাসান, ৯নং ইউপি সদস্য মোঃ হাসানাত।

এ বিষয়ে কচুয়া দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জসিম উদ্দিন লিটন বলেন, আমি ইউপি চেয়ারম্যান নির্বাচনে মনোনয়ন পাওয়ার পর থেকেই একটি পক্ষ আমার বিরুদ্ধে গুজব রটাতে উঠেপড়ে লেগে আছে। এবং মেম্বারদের অনিয়মের কাজে আমি সমর্থন না জানায় তারা আমার বিরুদ্ধে অপ্রচার চালাচ্ছে। কিন্তু কোনোভাবেই তারা পেরে উঠতে পারছে না। আমার বিরুদ্ধে যেসব অভিযোগ আনা হয়েছে সেগুলো মিথ্যা ও ভিত্তিহীন।

Facebook Comments

Check Also

চাঁদপুর গাছ ও দেয়াল পরে দুই শিশু আহত

স্টাফ রিপোর্টার : চাঁদপুর শহরের রহমতপুর আবাসিক এলাকায় আমগাছ ও দেয়ালের চাপায় ২ শিশু গুরুত্বর …

vv