ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / কচুয়া মৎস্যজীবী লীগের সভাপতির বিরুদ্ধে সাধারণ সম্পাদকের অভিযোগ

কচুয়া মৎস্যজীবী লীগের সভাপতির বিরুদ্ধে সাধারণ সম্পাদকের অভিযোগ

কচুয়া প্রতিনিধি : কচুয়া উপজেলার আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি বাবু প্রাণকৃষ্ণ বিরুদ্ধে সংগঠনের গঠনতন্ত্র নামেনে ইউনিয়ন কমিটি গঠন করার অভিযোগ উঠেছেন, সাধারণ সম্পাদক দুলাল তালুকদার।

বাবু প্রাণকৃষ্ণ উপজেলা মৎস্যজীবী লীগের বিভিন্ন নেতৃবৃন্দের সাথে কোন সমন্বয় না করে নিজের ইচ্ছামতো সংগঠনের গঠনতন্ত্র ও নিয়ম নীতি অমান্য করে বিভিন্ন ইউনিয়ন কমিটি করছেন বলে জানান সাধারণ সম্পাদক দুলাল তালুকদার।

উপজেলা মৎস্যজীবী লীগের সাধারন সম্পাদক মো.দুলাল তালুকদার স্থানীয় সংবাদকর্মীদেরকে জানান, আমি উপজেলার আওয়ামী মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক পদে বর্তমানে দায়িত্ব রয়েছে, আমার সভাপতি বাবু প্রাণকৃষ্ণ আমার সাথে কোন বিষয়ে সমন্বয় নাকরে সংগঠনের বিভিন্ন কাজকর্ম করে যাচ্ছেন।

গত ৫ সেপ্টেম্বর শনিবার কচুয়া উপজেলার ৬নং উত্তর কচুয়া ইউনিয়ন আওয়ামী মৎসজীবী লীগের লীগের ত্রি-বার্ষিক সম্মেলন আয়োজন করেন। উক্ত সম্মেলনে আমাকে বাদ দিয়ে ব্যানারে নিজের নাম উল্লেখ করে সম্মেলনে নিজের সভাপতিত্বে করে তার পছন্দ প্রার্থীদের নির্বাচিত করেন।

বাবু প্রাণকৃষ্ণ আমার স্বাক্ষর ও সিল ছাড়া সে কিভাবে কমিটির অনুমোদন দিয়েছেন এই নিয়ে স্থানীয় নেতাকর্মী’রা ক্ষুব্ধ হয়। উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের কমিটিকে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি সমন্বয় ক্রমে জেলা কমিটি অনুমোদন দেন। কমিটি গঠন হওয়ার পর থেকে বাবু প্রাণকৃষ্ণ সংগঠনের সকল কার্যক্রম তার ইচ্ছামতো কাজ করে যাচ্ছেন স্থানীয় নেতাকর্মীরা জানান।

মৎস্যজীবী লীগের নেতাকর্মীরা জানান, সভাপতি বাবু প্রাণকৃষ্ণ তার ইচ্ছমতো সংগঠনের নিয়মনীতি নামেনে বিভিন্ন কমিটি গঠন করছেন,তবে বর্তমান সাধারন সম্পাদক মো. দুলাল তালুকদার তার কাজকর্ম পেলিয়ে দলের স্বার্থে সংগঠনের গতিশীল করার জন্য নিজের অর্থ ও শ্রুমদিয়ে কাজ করে যাচ্ছেন।

Facebook Comments

Check Also

চাঁদপুরে মেয়র প্রার্থী আক্তার মাঝির এলাকাবাসীর সাথে মতবিনিময়

এইচ.,এম নিজাম : পুলিশী বাঁধার মুখেও ৯নং ওয়ার্ডের এলাকাবাসীর সাথে মতবিনিময় করেছেন আসন্ন চাঁদপুর পৌরসভা …

vv