ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় কচুয়া / কচুয়া মাঝিগাছা গ্রামে করোনা উপসর্গে ১ জনের মৃত্যু

কচুয়া মাঝিগাছা গ্রামে করোনা উপসর্গে ১ জনের মৃত্যু

মোঃ রাছেল,কচুয়া : চাঁদপুরের কচুয়া উপজেলার ৩নং বিতারা ইউনিয়নের মাঝিগাছা গ্রামের আঃ জলিল(৫৫) করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেন ( ইন্নালিল্লাহি—রাজিউন)।
তিনি কয়েকদিন যাবৎ জ্বর , সর্দি, কাশি ও শ্বাসকষ্টে ভুগছিলেন। এমনি উপসর্গ নিয়ে সোমবার রাতে তিনি নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সালাহ উদ্দিন মাহমুদ এ তথ্যটি নিশ্চিত করেছেন।
আঃ জলিলের মৃত্যুতে আত্নীয় স্বজন প্রতিবেশীরা কেউ দাফনের কাজে এগিয়ে না আশায় ১৬ই জুন উপজেলার নির্বাহী অফিসার দীপায়ন দাস শুভ’র নির্দেশনায় ইসলামী ফাউন্ডেশনের ৫ সদস্যের একটি টিম জানাজা তাফন কাজ সম্পূর্ণ করেন।
পরিবারের অন্য সদস্যদের স্বাস্থ্য  সুরক্ষার কথা চিন্তা করে দাফনের পরই কচুৃয়া থানা অফিসার ইনচার্জ অলি উল্লাহ এর নির্দেশনায় এস আই আনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে মৃত আঃ জলিলের বাড়ী লকডাউন ঘোষনা করেন।
তিনি উপজেলার জনগনকে বিনা প্রয়োজনে ঘর থেকে বাহির না হওয়ার আহবান জানান।
কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সুত্র মতে, এ পর্যন্ত ২০৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। যার মধ্যে ১৯৫ জনের ফলাফল পাওয়া গেছে। তার মধ্যে ২৮জনের পজেটিভ শনাক্ত হয়েছে। সুস্থ হয়েছে ৫ জন, মারা গেছে ৪ জন। হোম কোয়ারেন্টাইনে রয়েছে ১৯জন।
Facebook Comments

Check Also

কচুয়ায় পৌর আ.লীগ নেতা হেলাল উদ্দিনের পাশে সোহেল ভূঁইয়া

মোঃ রাছেল : কচুয়া পৌর আওয়ামী লীগ যুগ্ম-সাধারন সম্পাদক হেলার উদ্দিনকে দেখতে পৌরসভার ধামালুয়া গ্রামের …

vv