ব্রেকিং নিউজঃ
Home / এক নজরে / কচুয়া ভাইস চেয়ারম্যানের ছেলে রিজনের ট্যালেন্টপুলে বৃত্তি লাভ
মোতাহের হেলার রিজন : ফাইল ছবি

কচুয়া ভাইস চেয়ারম্যানের ছেলে রিজনের ট্যালেন্টপুলে বৃত্তি লাভ

মেহেদী হাসান সাকিব, কচুয়া : কচুয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান অ্যাড.হেলাল উদ্দিনের জোষ্ঠ সন্তান মোতাহের হোসেন রিজন প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় ট্যালেন্টপুলে বৃত্তি লাভ করেছে।

রিজন চাঁদপুর ড্যাপোডিল ইন্টারন্যাশনাল স্কুল থেকে প্রাথমিক শিক্ষা সমাপনী পরিক্ষায় জিপিএ-৫ অর্জন করে।৩ এপ্রিল মঙ্গলবার প্রকাশিত প্রাথমিক সমাপনীর বৃত্তিতে রিজন ট্যালেন্টপুলে বৃত্তি লাভ করে। সে এ বছর বাংলাদেশের নামকরা শিক্ষা প্রতিষ্ঠান উত্তরা রাজউক মডেল স্কুল এন্ড কলেজে ৬ষ্ঠ শ্রেনিতে প্রতিযোগীতামূলক ভর্তি পরিক্ষায় অংশ গ্রহন করে কৃতিত্বের সাথে পাস করে বর্তমানে ওই স্কুলে অধ্যায়ন করছে। রিজনের পিতা অ্যাড হেলাল উদ্দিন চাঁদপুর জেলা ও দায়রা জজ আদালতের একজন আইনজীবি ।

এ ছাড়া কচুয়ার চাপাতলী মাদ্রাসার গভর্নিং বডির সভাপতি ,কহলথুড়ি হামিদিয়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও ইসলাম ড.জালাল আলমগীর স্মৃতি পাঠাগারে প্রতিষ্ঠাতা। রিজনের মা একজন শিক্ষানবিশ আইনজীবি। রিজন উচ্চ শিক্ষা গ্রহন করে বাংলাদেশ সেনাবাহিনীর কর্মকর্তা হতে চায় । রিজনের চাচা চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মো: সোহাগ উদ্দিন তার ভাইপো রিজনের জন্য আত্মীয় স্বজন ,শুভাকাংখী সকলের নিকট দোয়া কামনা করেছেন।

Facebook Comments

Check Also

অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতেই পূনরায় মেয়র হতে চাই, মেয়র মাহফুজুল হক

এস.এম ইকবাল: আসন্ন পৌরসভা নির্বাচনকে সামনে রেখে ভোটারদের সাথে মতবিনিময় ও গনসংযোগ করছেন ফরিদগঞ্জ পৌরসভার …

vv