ব্রেকিং নিউজঃ
Home / অর্থনীতি / কচুয়া বিশ্বরোড গ্রামীণ ফোন সেন্টার শুভ উদ্বোধন
কচুয়ায় গ্রামীণ ফোন সেন্টার ফিতা কেটে উদ্বোধন করেন অতিথিবৃন্দরা।

কচুয়া বিশ্বরোড গ্রামীণ ফোন সেন্টার শুভ উদ্বোধন

মো: রাছেল, কচুয়া : গ্রামীণ ফোনের বিক্রয় ও বিক্রয়ত্তোর সেবাকে আরও এক ধাপ এগিয়ে নিতে চাঁদপুরের কচুয়া বিশ্বরোড চৌরাস্তা মোড় সংলগ্ন জমজম হোটেলের নিচতলায় বর্ণাঢ্য আয়োজনে গ্রামীণ ফোন সেন্টারের উদ্বোধন করা হয়েছে।

বুধবার দুপুরে ফিতা ও কেক কাটার মধ্যদিয়ে উৎসব মূখর পরিবেশে প্রধান অতিথি হিসেবে উদ্ভোধন ঘোষণা করেন- গ্রামীণফোন কোম্পানির কুমিল্লা রিজিওনালের হেড জনাব মোঃ রিয়াজ আল ফারুক ভূঁইয়া ও সার্কেল রিটেইল হেড জনাব মোঃ সাখাওয়াত হোসেন চৌধুরী।

অতিথিরা বলেন- অধিকতর সেবা নিশ্চিত করার লক্ষ্য নিয়েই কচুয়ায় গ্রামীণফোনের এই নতুন সেবাকেন্দ্র চালু করা হয়েছে। গ্রামীণফোন সেন্টার কচুয়া থেকে গ্রাহকরা সিম, হ্যান্ডসেট, মডেম, রাউটার, ইন্টারনেট ও ডিজিটাল প্রোডাক্টসহ বিভিন্ন সেবা গ্রহন করতে পারবেন। যা এই সমগ্র এলাকার মানুষের জীবন যাত্রার মান উন্নয়নে সহযোগী হবে ।

এসময় অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন- গ্রামীন ফোনের চাঁদপুর জেলা এরিয়া ম্যানেজার মোঃ ওবায়েদুর রশিদ, চাঁদপুরের রিটেইল চ্যানেল ম্যানেজার মোহাম্মদ সাইফুল আলম, কচুয়ার টেরিটোরি ম্যানেজার মোঃ আহাসানুল কবির, কচুয়া গ্রামীণ ফোন সেন্টারের স্বত্বাধিকারী মোঃ দিদার হোসেন এবং কচুয়া গ্রামীণফোন ডিস্ট্রিবিউশনের স্বত্বাধিকারী মোঃ সাখাওয়াৎ হোসেনসহ এলাকার বিশিষ্ট ব্যবসায়ী ও বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

ঐক্যবদ্ধ হয়ে অপশক্তিকে রুখে দিতে হবে : শিক্ষামন্ত্রী

সাইফুল ইসলাম সিফাত : শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন নির্বাচনকে সামনে রেখে একটি অপশক্তি দেশকে …

Shares
vv