ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় কচুয়া / কচুয়া বিতারা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি প্রার্থীর দোয়া ও সমর্থন প্রত্যাশা
মিঞা মোঃ সোহেল।

কচুয়া বিতারা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি প্রার্থীর দোয়া ও সমর্থন প্রত্যাশা

মোঃ মেহেদী হাসান, কচুয়া : কচুয়া উপজেলার বিতারা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি প্রার্থী মিঞা মোঃ সোহেল আওয়ামী লীগ, যুব লীগ, ছাত্র লীগসহ সকল অংঙ্গসংগঠনের তো কর্মীর কাছে দোয়া ও সমর্থন প্রত্যাশা করেছেন।

মিঞা মোঃ সোহেল বিতারা ইউনিয়নের ৭নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি ও কচুয়া উপজেলা ছাত্রলীগের সাবেক উপ-সম্পাদক। বিতারা ইউনিয়ন ছাত্র লীগের অতি পরিচিত ব্যক্তি হচ্ছে মিঞা মোঃ সোহেল। ইতিমধ্যে সে বিতারা ইউনিয়নের সকল নেতাকর্মীদের মন জয় করেছে। তাই তাকে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হিসেবে দেখতে চায় ইউনিয়নের তৃনমূল ছাত্রলীগ নেতা কর্মী। সব সময় দলীয় সংগঠনের স্বার্থে দ্রুত গতিতে ঝাপিয়ে পড়েছে সে।

মিঞা মোঃ সোহেল মাঝিগাছা এমএম উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় উত্তীর্ন হয়ে এইচএসসি ঢাকার খিলগাঁও মডেল কলেজ থেকে পাস করে এবং ওই কলেজে ডিগ্রিতে অধ্যায়নরত আছে। ছাত্র লীগকে সুসংগঠিত করার লক্ষ্যে সে অগ্রনী ভূমিকা পালন করেছে। বিতারা ইউনিয়নের রাজপথে সৈনিক হিসেবে নিজেকে উৎসর্গ করেছে নিজেকে। তাই তার রাজনীতিতে রয়েছে ব্যাপক গ্রহনযোগ্যতা। বর্তমানে সবার জনপ্রিয় হয়ে উঠেছে সে। প্রতিনিয়ত বৃদ্ধি পাচ্ছে তার জনপ্রিয়তা ।

মিয়া মোঃ সোহেল এ প্রতিবেদকে বলেন, ইউনিয়ন ছাত্র লীগের নেতা কর্মীদের অনুপ্রেরণায় আজ আমি সভাপতি পদে দাঁড়িয়েছি। আমি বিতারা ইউনিয়নের ছাত্র লীগ সভাপতি হয়ে রাজনীতিতে অগ্রণী ভূমিকা রাখবো এবং সহিংসতার রাজনীতি দূর করব ইনশাআল্লাহ। আমি সকলের কাছে দোয়া ও সমর্থন প্রত্যাশা করছি ।সকলে আমার জন্য দোয়া করবেন। বিতারা ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ ও উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ আমাকে আমার উপযুক্ত স্থানে পৌছে দিবে বলে আমি বিশ্বাসী।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে কচুয়ার উন্নয়নের রূপকার সরকারি হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি’র হাতকে শক্তিশালী করতে আমি কাজ গুরুত্বপূর্ণ ভ’মিকা রাখব বলে আমি কথা দিচ্ছি। রাজপথে নিজের জীবন বাজি রেখে সবসময় দলের পাশে থাকব ইনশাআল্লাহ। তিনি আরো বলেন, ছাত্রলীগ নেতৃবৃন্দ আমাকে ভালবাসে, তাদের পাশে আমি সবসময় ছিলাম এবং থাকব। তাই আমি সভাপতি হয়ে তাদের আশা পূরণ করব।

Facebook Comments

Check Also

দেশব্যাপী খুন ধর্ষণ নারী নির্যাতনের প্রতিবাদে চাঁদপুরে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল

এইচ.এম নিজাম : দেশব্যাপী অব্যাহত খুন ধর্ষণ নারী নির্যাতন যিনা-ব্যভিচার ও দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতির প্রতিবাদে চাঁদপুরে …

vv