ব্রেকিং নিউজঃ
Home / টকশো / কচুয়া পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ড সম্ভাব্য কাউন্সিল’র প্রার্থী মিথুন কামাল

কচুয়া পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ড সম্ভাব্য কাউন্সিল’র প্রার্থী মিথুন কামাল

মোঃ রাছেল, কচুয়া : আসন্ন পৌরসভার নির্বাচনকে সামনে রেখে কচুয়া পৌরসভার ০২নং ওর্য়াডের কাউন্সিল’র প্রার্থী হিসেবে বিশিষ্ট সমাজ সেবক, তারুণ্যের অহংকার মো. মিথুন কামালকে পৌর এলাকার জনসাধারণ পেতে চায়। সময় যতই ঘনিয়ে আসছে সম্ভাব্য প্রার্থীরা দৌড়ঝাপ ততই শুরু করেছে। পৌরসভার নির্বাচনকে সামনে রেখে কচুয়া পৌরসভার ০২নং ওয়ার্ডের জনসাধারণ এবার সৎ সাহসী ও তারুণ্যের অহংকার মো. মিথুন কামালকে কাউন্সিল’র হিসেবে দেখতে চায়।
এলাকাবাসীর দাবি বিশিষ্ট সমাজ সেবক  তারুণ্যের অহংকার মো. মিথুন কামাল একজন ক্লিন ইমেজের মানুষ হিসেবে পরিচিতি।  তিনি ০২নং ওয়ার্ডের তৃনমূল মানুষের কাছে ব্যাপক পরিচিত ও গ্রহনযোগ্যতা রয়েছে।
স্থানীয়রা জানান, কচুয়া পৌরসভার ৯টি ওয়ার্ডের মধ্যে ০২নং কোয়া-চাঁদপুর ওয়ার্ডটি অন্যতম। পৌরসভায় অবস্থিত হলেও অন্য যেকোনো ওয়াডের্র তুলনায় যোগ্য কাউন্সিল’র নির্বাচিত না হওয়ায় এ অঞ্চলের তেমন উন্নয়নের ছোঁয়া লাগেনি। তাই আসন্ন পৌর নির্বাচনে এ ওয়ার্ডকে উন্নয়নের ছোঁয়া ও আধুনিকতার ছোঁয়া লাগাতে বিশিষ্ট সমাজ সেবক, তারুণ্যের অহংকার মো. মিথুন কামালের বিকল্প নেই। তিনি এ ওয়ার্ডের কাউন্সিল’র নির্বাচিত হলে বাল্যবিবাহ, সন্ত্রাস, জঙ্গিবাদ,মাদকমুক্ত ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে তার দ্বারাই সম্ভব।
এ ব্যাপারে বিশিষ্ট সমাজ সেবক, তারুণ্যের অহংকার মো. মিথুন কামাল জানান, এলাকাবাসী চাইলে আসন্ন পৌর নির্বাচনে ০২নং ওয়ার্ডের পরিবর্তনের লক্ষ্যে কাউন্সিল’র পদে লড়তে চাই। সম্মানিত ভোটারদের ভোটে কাউন্সিল’র নির্বাচিত হলে দলমত নির্বিশেষে সকলের মতামত নিয়ে একটি আদর্শ ওয়ার্ড গঠনের চেষ্টা করব। এজন্য তিনি ওয়ার্ডবাসীর
সমর্থন ও দোয়া চেয়েছেন।
তিনি আরো জানান, আমি কাউন্সিল’র নির্বাচিত হলে বর্তমান সময়ের বাংলাদেশের যে উন্নয়নের ধারাবাহিকতা, সোনার বাংলা বিনির্মাণের যে উন্নয়নের মহাযজ্ঞ চলছে তার ফল পৌর সভার ০২নং ওয়ার্ডের  অবহেলিত বাসিন্দারা পাবে ইনশাআল্লাহ্।
আলোকিত সমাজ গঠনে বিভিন্ন সমাজ কল্যাণ মূলক কার্যক্রমেও ব্যাপক ভূমিকা তিনি রাখতে চান। পারিবারিক, সামাজিক ও ধর্মীয় মূল্যবোধ প্রতিষ্ঠায় অগ্রণী ভুমিকা রাখার প্রত্যায় ব্যাক্ত করেন।
পড়ালেখার পাশাপাশি সুস্থ ও সুন্দর জীবন গঠনে ব্যায়াম, খেলাধুলার প্রতি আগ্রহ সৃষ্টি, ধর্মীয়, সামাজিক ও রাষ্ট্রীয় শিক্ষামূলক কার্যক্রম পালন ও পরিচালনা। অসহায়, এতিমদের শিক্ষা ব্যয় বহন ও তাদের পাশে আনন্দ ভাগাভাগির প্রতিশ্রুতি দেন।
Facebook Comments

Check Also

চাঁদপুরে সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী ফেরদৌসী জনসমর্থণে এগিয়ে

অমরেশ দত্ত জয় : চাঁদপুর পৌরসভার ১,২ ও ৩নং ওয়ার্ডে জনসমর্থণে এগিয়ে রয়েছেন আ’লীগের মনোনীত …

vv