ব্রেকিং নিউজঃ
Home / তথ্যপ্রযুক্তি / কচুয়া জগতপুর সপ্রাবি’তে আলোচনা ও চলচ্চিত্র প্রদর্শন
কচুয়ায় ১০১ নং জগতপুর সপ্রাবি’তে জেলা তথ্য অফিসের আলোচনা ও চলচ্চিত্র প্রদর্শনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান মো. শাহজাহান শিশির।

কচুয়া জগতপুর সপ্রাবি’তে আলোচনা ও চলচ্চিত্র প্রদর্শন

আবু সাঈদ, কচুয়া : কচুয়া উপজেলার ১০১ নং জগতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সরকারের সাফল্য ও উন্নয়ন ভাবনা সম্পর্কে জনগনকে অবহিতকরণ, সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক প্রচার কার্যক্রমের আওতায় বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীকে সামনে রেখে মুক্তিযুদ্ধের চেতনায় দেশ কে গড়ে তোলায় অঙ্গীকার ভিশন ২০৪১ বাস্তবায়নে লক্ষ্যে জেলা তথ্য অফিসের আয়োজনে গতকাল বুধবার সকালে জগতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে চলচ্চিত্র প্রদর্শনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা তথ্য কর্মকর্তা নূরুল হকের সভাপতিত্বে ও সহকারী তথ্য অফিসার মো. দেলোয়ার হোসেনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,কচুয়া উপজেলা চেয়ারম্যান মো. শাহজাহান শিশির। তিনি তাঁর বক্তব্যে বলেন, অভিভাবকরা সচেতন হলেই পরিবার, সমাজ তথা দেশ আলোকিত হবে এবং সরকারের উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়ন হবে।

মায়েদের স্বাবলম্বী হয়ার মাধ্যমেই রাষ্ট্রর উন্নয়ন করা সম্ভব, এজন মায়েয় পাড়ে তার সঠিক পরিচর্চ্চার মাধ্যমে তার সন্তান কে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে পারে, মায়েরা আপনাদের সন্তান কে সঠিক শিক্ষার মাধ্যমে মাদকাসক্ত সন্ত্রাস বাল্যবিবাহ থেকে মুক্ত রাখা সম্ভব।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জগতপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.আমির হোসেন, ১০১ নং জগতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. ইদ্রিস আলী পাটওয়ারী, প্রধান শিক্ষক শিপ্রা রানী চৌধুরী প্রমুখ।

এসময় বিদ্যালয়ের সহকারী শিক্ষক, অভিভাবক, ছাত্র-ছাত্রী ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

চাঁদপুরের মহামায়া ডিজিটাল পোস্ট অফিসের শুভ উদ্বোধন

মাসুদ হোসেন : গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ ডাক বিভাগের মহামায়া ডিজিটাল পোস্ট অফিসের শুভ উদ্বোধন …

vv