ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / কচুয়া চেয়ারম্যান শাহজাহান শিশিরের বহিস্কারদেশ বাতিল ও অবৈধ ঘোষণা, আনন্দ মিছিল
শাহজাহান শিশির মুক্তি পরিষদের নেতৃত্বদানকারী উপজেলা যুবলীগের সহসভাপতি কাউন্সিলর কামাল হোসেন অন্তরের নেতৃত্বে আনন্দ মিছিল।

কচুয়া চেয়ারম্যান শাহজাহান শিশিরের বহিস্কারদেশ বাতিল ও অবৈধ ঘোষণা, আনন্দ মিছিল

মো: রাছেল, কচুয়া : কচুয়া উপজেলার সাময়িক বরখাস্ত চেয়ারম্যান শাহজাহান শিশিরের বহিস্কার আদেশ বাতিল ও অবৈধ ঘোষণা করে বৃহস্পতিবার মহামান্য সুপ্রিম কোর্টের হাইকোর্টের দ্বৈতবেঞ্চ এর বিচারপতি মো: মজিবুর রহমান মিয়া ও বিচারপতি মো: কামরুল হোসেন মোল্লা। এক প্রতিক্রিয়ায় শাহজাহান শিশিরের আইনজীবী ব্যারিষ্টার এমকে রহমান জানান, এ রায়ের ফলে শাহজাহান শিশির উপজেলা চেয়ারম্যান হিসেবে কার্যক্রম পরিচালনা করতে আর কোন আইনগত বাধা রইলো না।

এ রায়ের খবর কচুয়ায় ছড়িয়ে পড়লে বৃহস্পতিবার সন্ধ্যায় শাহজাহান শিশির মুক্তি পরিষদের নেতৃত্বদানকারী উপজেলা যুবলীগের সহসভাপতি কাউন্সিলর কামাল হোসেন অন্তরের নেতৃত্বে কচুয়া পৌর বাজারে একটি আনন্দ মিছিল বের করা হয়। মিছিলে অংশ নেয় উপজেল ছাত্রলীগের সাবেক সভাপতি কামাল হোসেন (কালা কামাল), পৌর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি জাকির হোসেন বাটা, ছাত্রলীগের সাবেক সভাপতি মনির প্রধান, সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন (সবুজ), উপজেলা সাবেক যুবলীগের সদস্য নবু, নজরুল ইসলাম রাজু, সাবেক ছাত্রলীগ নেতা মডেল মোস্তাফা, ছাত্রলীগ নেতা মো: হোসাইন, রবিউল ইসলাম রুবেল প্রমুখ। মিছিলে শ্লোগান ছিল শিশির ভাইয়ের কচুয়ায় দালালের ঠাই নাই, শিশির ভাইয়ের আগমন শুভেচ্ছার স্বাগতম এ শ্লোগানে মুখরীত ছিল পুরো মিছিল জুড়ে। মিছিল শেষে কামাল হোসেন অন্তরের কার্যালয়ের সামনে সমাবেশে রূপনেয়।

এছাড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে তাঁর সমর্থক ও ভক্তরা আনন্দ মিছিল বের করে মিষ্টি বিতরণ করে।

উল্লেখ্য, কচুয়া সরকারি শহীদ স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয়ে ভবন নির্মানে অনিয়মের ঘটনায় প্রকৌশলীকে মারধরের বিষয়ে প্রকৌশলীর দায়ের করা মামলায় উপজেলা চেয়রম্যান মো: শাহজাহান শিশিরকে ২৩ জুলাই ২০২০ খ্রি: স্থানীয় সরকার মন্ত্রনালয় সাময়িক বহিস্কার করে। তাছাড়া তার বিরুদ্ধে আরেকটি ঢাকার ধানমন্ডি থানায় আইসিটি আইনে দায়েরকৃত মামলায়ও তিনি বৃহস্পতিবার জামিন লাভ করেন।

Facebook Comments

Check Also

বঙ্গবন্ধুর আর্দশের নিজের ও দেশের মুখ উজ্জ্বল করবে : মাইনুল হোসেন খান নিখিল

মনিরুল ইসলাম মনির : চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় সেবা মাস উপলক্ষে শিকারী কান্দি আকবরীয়া উচ্চ …

Shares
vv