ব্রেকিং নিউজঃ
Home / টকশো / কচুয়া উত্তর ইউনিয়নকে আধুনিক মডেল ইউনিয়ন হিসেবে রুপান্তর করতে চাই

কচুয়া উত্তর ইউনিয়নকে আধুনিক মডেল ইউনিয়ন হিসেবে রুপান্তর করতে চাই

মো: রাছেল, কচুয়া : কচুয়া উপজেলার ৬নং কচুয়া (উত্তর) ইউনিয়ন এর কৃতিসন্তান বাংলাদেশ সেনাবাহিনীর সিপাহী বীর মুক্তিযোদ্ধা মরহুম তাজুল ইসলাম এর বড় পুত্র বিশিষ্ট সমাজসেবক রাজনীতিবিদ ও ৬নং ইউনিয়ন এর বর্তমান মৎসজীবী লীগের সাধারণ সম্পাদক মোঃ ফয়েজ উল্ল্যহকে ৬নং কচুয়া উত্তর ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ইউনিয়নের সর্বস্তরের জনগণ।

জানা যায়, তৎকালীন কচুয়ায় থাকা পাক-বাহিনী সিপাহী তাজুল ইসলামের গ্রামের বাড়ির বসত ঘর আগুনে পুড়ে ফেলেন। সিপাহী তাজুল ইসলাম তার বাড়ী ঘরের মায়া না করে জীবন বাজি রেখে যুদ্ধ চালিয়ে যান। পাকিস্তানি হানাদার বাহিনী থেকে মুক্ত করে অর্জন করেন স্বাধীন এই বাংলাদেশ।

পিতার ন্যায় পুত্র ফয়েজ উল্যাহ কাজ করে যেতে চান দেশ ও ইউনিয়ন এর সকল স্তরের মানুষের জন্য। ইউনিয়নবাসীর মতে,দলমত নির্বিশেষে সাধারণ মানুষ চেয়ারম্যান হিসেবে দেখতে চায় মোঃ ফয়েজ উল্ল্যহকে। সাধারণ মানুষের মধ্যে তার আকাশচুম্বী যে জনপ্রিয়তায় রয়েছে তাতে তাকে দলীয় প্রার্থী হিসাবে মনোনয়ন দিলে তার বিজয়ী হওয়া প্রায় সুনিশ্চিত। প্রতিটি আন্দোলন সংগ্রামে তিনি ছিলেন সামনের সারিতে। দিয়েছেন সফল নেতৃত্ব। দল ও জনগণের অধিকার রক্ষায় তিনি একজন নিবেদিত প্রাণ। জনবান্ধব এবং পরীক্ষিত লড়াকু সৈনিক। প্রচলিত রাজনৈতিক ধারায় থাকলেও লোভ লালসার স্রোতে গা ভাসাননি তিনি। তৃণমূল নেতা-কর্মীদের সঙ্গে থেকে এখনো সাধারন মানুষের সেবা করে যাচ্ছেন তিনি।

উদারমন মানসিকতা ও মেধাবী সম্পন্ন মোঃ ফয়েজ উল্ল্যহকে ইউপি চেয়ারম্যান পদে প্রার্থী হিসাবে ঘোষনা করে ইতিমধ্যে তিনি জনসাধারণ এর সঙ্গে কুশল ও মতবিনিময় এবং গণসংযোগ চালিয়ে যাচ্ছনে। তিনি দুঃখী ও অসহায় মানুষ এর পাশে থেকে সমাজসেবা মূলক কাজ করতে চান। এমনকি তিনি বিগত সময়ে ‘করোনা ভাইরাস’ কালে দুঃস্থ ও গরীব মানুষ এর পাশে থেকে সার্বিক সহযোগিতা করছেনে।

আগামীদিনে সমাজসেবা মূলক কার্যক্রম চালিয়ে যাওয়া প্রত্যাশা ব্যক্ত করেন তিনি। ইউপি চেয়ারম্যান প্রার্থী মো: ফয়েজ উল্ল্যহ জানান, মানুষ এর সেবা করাই হবে আমার অন্যতম প্রধান কাজ। মহান আলাহ যদি আমাকে ইউপি চেয়ারম্যান নির্বাচিত করনে তাহলে উত্তর কচুয়া ইউনিয়ন এর শিক্ষায় ও স্বাস্থ্যসেবায় আমূল-পরির্বতন এনে একটি আধুনিক ও ডিজিটাল মডলের ইউনিয়ন হিসেবে রুপান্তর করতে চাই।

তাই আসছে ইউপি নির্বাচনে দল মত নির্বিশেষে সবাই মোঃ ফয়েজ উল্ল্যহকে ৬নং কচুয়া উত্তর ইউনিয়ন এর চেয়ারম্যান হিসাবে দেখতে চায় ইউনিয়নবাসী। এ জন্য তিনি ইউনিয়ন বাসীর দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করছেনে।

Facebook Comments

Check Also

চাঁদপুরে একদিনে করোনামুক্ত ২১ জন : নতুন শনাক্ত এগারো

মাসুদ হোসেন : চাঁদপুরে করোনা ভাইরাসে নতুন করে আরো ১১ জন আক্রান্ত হয়েছে। আক্রান্ত ব্যক্তিরা …

Shares
vv