ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / কচুয়ায় ৭নং ইউপি সচিবের উপর হামলার ঘটনায় জেলা বাপসার নিন্দা প্রতিবাদ

কচুয়ায় ৭নং ইউপি সচিবের উপর হামলার ঘটনায় জেলা বাপসার নিন্দা প্রতিবাদ

স্টাফ রিপোর্টার : কচুয়া ৭নং ইউপি সচিব বিজয় কৃষ্ণ শীলের উপর ওয়ার্ড সদস্য কর্তৃক হামলার ঘটনায় বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতি ( বাপসা) চাঁদপুর জেলার সভাপতি সুলতান মাহমুদ, সাধারণ সম্পাদক মোহাম্মদ কুদ্দুছ আখন্দ রোকনসহ সকল নের্তৃবৃন্দ নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

বুধবার কচুয়া ৭নং ইউপি সচিব বিজয় কৃষ্ণ শীলের উপর ৪নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ আসাদুজ্জামান রাসেল হামলা করে।

এ ঘটনায় বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতি (বাপসা) চাঁদপুর জেলা শাখার নেতৃবৃন্দ এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন এবং এ ঘটনার তদন্ত করে এর সুষ্ঠু বিচারের দাবি করেছেন।

ঘটনার বিবরনে জানা যায়,কচুয়া ৭নং ইউনিয়ন পরিষদের সচিব বিজয় কৃষ্ণ শীল বুধবার অফিসে যান, পরে দুপুর সাড়ে ১২টায় ৪নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ আসাদুজ্জামান রাসেল ২০২০- ২১ অর্থ-বছরের অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচীর দ্বিতীয় পর্যায়ের দাখিলকৃত ৪নং ওয়ার্ডের প্রকল্পের জন্য ৪০জন শ্রমিক এর পরিবর্তে ৬৬ জন শ্রমিক বরাদ্দের জন্য বেআইনিভাবে চাপ প্রয়োগ করে।

এতে ইউপি সচিব অপারগতা প্রকাশ করলে অভিযুক্ত ওয়ার্ড সদস্য ক্ষিপ্ত হয়ে অকথ্য ভাষায় ইউপি সচিবকে গালমন্দ করেন।একপর্যায়ে উত্তেজিত হয়ে ইউপি সচিবকে এলোপাতাড়িভাবে চড় থাপ্পড় মেরে শারীরিকভাবে নির্যাতন করেন। পরে তিনি লাঠি নিয়ে ইউপি সচিবের রুমের ভিতরে ডুকে সচিবসহ অন্যান্যদেরকে রুম থেকে বের করে রুমে তালা বন্ধ করার চেষ্টা করে।

এ বিষয়ে তাৎক্ষণিক ইউপি সচিব কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবর অভিযুক্ত ওয়ার্ড সদস্যের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন।

এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে অভিযুক্ত ওয়ার্ড সদস্যের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য চাঁদপুর জেলা প্রশাসকের জরুরি হস্তক্ষেপ কামনা করা হয়েছে।

Facebook Comments

Check Also

চাঁদপুর কণ্ঠের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন

নিজস্ব প্রতিনিধি : ‘বস্তুনিষ্ঠতাই আমাদের মূলনীতি, পাঠকপ্রিয়তাই আমাদের মূলধন’ এ শ্লোগানকে সামনে রেখে ২৭ বছর আগে …

Shares
vv