ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / কচুয়ায় ৪ দিনের ব্যবধানে আবারো ডাকাতি, আতঙ্কে কচুয়াবাসী
কচুয়ায় ডাকাতি হওয়া ঘটনাস্থল পরিদর্শন করছেন ওসি মো: মহিউদ্দিন ও অন্যান্য পুলিশ কর্মকর্তারা।

কচুয়ায় ৪ দিনের ব্যবধানে আবারো ডাকাতি, আতঙ্কে কচুয়াবাসী

মো: রাছেল, কচুয়া : চাঁদপুরের কচুয়া উপজেলায় ৪ দিনের ব্যবধানে আবারো ডাকাতি সংঘটিত হয়েছে। গতকাল সোমবার রাত আড়াইটার দিকে উপজেলার গোহট ইউনিয়নের নাউলা গ্রামে চাউল ব্যবসায়ী মান্নানের বাড়িতে ডাকাতির এ ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী মান্নান জানান, ২০/২২জনের মুখশধারী ডাকাতদল প্রথমে আমার ছোট ভাই আব্দুল কাদেরের গৃহের কলাপসিবল গেইটের তালা ভেঙ্গে প্রবেশ করে ঘরের লোকজনদেরকে মারধর করে বেঁধে পেলে অস্ত্রের মুখে জিম্মি করে আলমিরা, সুকেস ভাংচুর করে নগদ ২৫ হাজার টাকা ও প্রায় দেড় ভরি ওজনের স্বর্ণালংকার লুটে নেয়। পরেতারা আমার ঘরের দরজা ভেঙ্গে গৃহে প্রবেশ করে একই কায়দায় গৃহের লোকজনদেরকে জিম্মি করে আলমিরা ও সুকেস ভাংচুর করে নগদ ১৮ হাজার টাকা, ২ ভরি ওজনের স্বর্ণালংকার ও ২টি স্মার্ট ফোন লুটে নেয়। তিনি আরো জানান, ডাকাতদের ভীতিকর অবস্থা সৃষ্টির কারণে আমার বৃদ্ধ মা শামসুন্নাহার হার্টের রোগী তিনি গুরুতর অসুস্থ্য হয়ে পড়েছে।

গোহট উত্তর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মনির হোসেন বলেন, আমি ডাকাতির ঘটনাস্থল পরিদর্শণ করেছি। ডাকাতদের তান্ডব লীলায় ওই বাড়ির লোকজনরা খুবইআতংকিত হয়েছে। তাদের কেউ কেউ এখনো বাকরুদ্ধ।এ ধরনের ডাকাতিতে আমরা খুবই উদ্বিগ্ন।

কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিনের নিকট ডাকাতির হওয়ার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, নাউলা গ্রামে মান্নানের বাড়িতে ডাকাতি হওয়ার বিষয়টি কেউ অবগত করায়নি।আপনার কাছ থেকে শুনে এখনি খোঁজ খবর নিচ্ছি।

গত শুক্রবার ১০ সেপ্টেম্বর রাতে উপজেলার আশ্রাফপুর গ্রামের মাহমুদা চৌধুরির বাড়িতে ও আমুজান গ্রামের ডা. রুবেল তালুকদারের বাড়িতে দুটি ডাকাতির ঘটনা ঘটে। ওই ডাকাতিতেও ডাকাত দল গৃহের লোকজনদেরকে মারধরসহ ভাংচুর করে ব্যপক তান্ডব লীলা চালায়। ওই দুই বাড়ি থেকে লুটে নেয় নগদ ৫ লক্ষ টাকা ও ২৫ ভরি ওজনের স্বর্ণলংকার। পরপর এ সব ডাকাতির ঘটনায় কচুয়ার জনগণের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

আশ্রাফপুর ও আম্মুজানের ডাকাতির ঘটনায় সন্দেহভাজন তিনজনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। গত সোমবার ওই তিনজনের সাত দিনের পুলিশ রিমান্ড মঞ্জুরের জন্য আবেদন জানানো হয়েছে।

Facebook Comments

Check Also

চাঁদপুরে শুক্রবার নতুন করে ১০ জনের করোনা পজেটিভ

মাসুদ হোসেন : চাঁদপুরে নতুন করে ১০ জন করোনায় আক্রান্ত হয়েছে। সনাক্তের হার ৮.৭০%। শুক্রবার …

Shares
vv