ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / কচুয়ায় ১১-১৩ জানুয়ারী তিনদিন ব্যাপি উন্নয়ন মেলার প্রস্তুতি সম্পন্ন
কচুয়ার উন্নয়ন মেলার প্রধান তোড়ন।

কচুয়ায় ১১-১৩ জানুয়ারী তিনদিন ব্যাপি উন্নয়ন মেলার প্রস্তুতি সম্পন্ন

মেহেদী হাসান সাকিব, কচুয়া : চাঁদপুরের কচুয়ায় ১১-১৩ জানুয়ারী তিনদিন ব্যাপি উন্নয়ন মেলার প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

উন্নয়নের রোল মডেল, শেখ হাসিনার বাংলাদেশ এই স্লোগানে সারা দেশের ন্যায় কচুয়া উপজেলা প্রশাসনের উদ্যোগে বর্ণাঢ্য আয়োজনে উন্নয়ন মেলা২০১৮’র প্রস্তুতি শেষ হয়েছে।

১১ জানুয়ারি সকাল ৯ টায় বর্ণাঢ্য শোভাযাত্রায় প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন, সরকারী হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি। বর্ণাঢ্য শোভা যাত্রাটি কচুয়া বিশ্বরোড হতে শুরু হয়ে উপজেলা পরিষদ চত্ত্বরে শেষ হবে।

কচুয়া শহীদ স্মৃতি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে সকাল ১০ টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে গনভবন থেকে উন্নয়ন মেলা ২০১৮’র শুভ উদ্বোধন ঘোষনা করবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা।

মেলার সার্বিক প্রস্তুতি সর্ম্পকে উপজেলা নির্বাহী অফিসার নীলিমা আফরোজ বলেন, বর্তমান সরকারের উন্নয়ন কার্যক্রম গুলোকে প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে তুলে ধরার উন্যই এই উন্নয়ন মেলার আয়োজন এবং আমরা বিগত বছর থেকেই উন্নয়ন মেলা করে আসছি। এ বছর আমরা সর্বচ্চ পর্যায়ে জাকজমক ভাবে উন্নয়ন মেলা করতে কচুয়ার প্রশাসন আগ্রহী এবং বদ্ধপরিকর। সেই ধারাবাহিকতায় আমাদের উন্নয়ন মেলঅর প্রস্তুতি প্রায় শেষ।

মেলার স্টল বরাদ্দ কমিটির আহবায়ক নির্বাচন কর্মকর্তা আনোয়ার হোসেন জানান, মেলায় সরকারের উন্নয়ন কার্যক্রম সাধারণ জনগনের নিকট তুলে ধরার জন্য উপজেলার ৭৩ টি প্রতিষ্ঠানের ৩৪ টি স্টল রয়েছে।

Facebook Comments

Check Also

চাঁদপুরে মাদকদ্রব্য পাচার বিরোধী দিবস উপলক্ষে মানববন্ধন

সাইদ হোসেন অপু চৌধুরী : ‘শুদ্ধ জ্ঞানেই সঠিক যত্ন হবে, জ্ঞানের আলোয় মাদক দূর রবে’ …

vv