ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / কচুয়ায় হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সম্পাদকের বাবার শ্রাদ্ধ সম্পন্ন
কচুয়ায় উমেষ পোদ্দারের শ্রাদ্ধের একাংশ।

কচুয়ায় হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সম্পাদকের বাবার শ্রাদ্ধ সম্পন্ন

মোঃ মেহেদী হাসান, কচুয়া : কচুয়ায় উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক প্রিয়তোষ পোদ্দারের বাবা প্রয়াত উমেষ পোদ্দারের শ্রাদ্ধ সম্পন্ন হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার (২৬ এপ্রিল) প্রয়াত উমেষ পোদ্দারের আত্মার শান্তির জন্য পৌরসভার কোয়া পোদ্দার বাড়িতে তাঁর পরিবারের পক্ষ থেকে বিষ্ণু পূজা, রামায়ন কীর্তন, বেদমন্ত্র পাঠ, পিন্ড দান ও ভ’ড়ি ভোজের আয়োজন করা হয়েছে। পরলৌকিক ও পিন্ডদান কার্যক্রম সম্পাদন করেন পুরোহিত মহাদেব পন্ডিত, স্বপন পন্ডিত ও সমির পন্ডিত।

এসময় উপজেলা চেয়ারম্যান মোঃ শাহজাহান শিশির, কচুয়া থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ শাহজাহান কামাল,কচুয়া প্রেসক্লাবের সভাপতি মোঃ আলমগীর তালুকদার, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের সভাপতি প্রাণধন দেব, উপজেলা পূজা উদযাপন কমিটির প্রধান উপদেষ্টা সনতোষ চন্দ্র সেন, সাধারণ সম্পাদক বিকাশ সাহা, উপজেলা ছাত্র লীগের সভাপতি ইঞ্জিঃ ইব্রাহিম খলিল বাদল, নির্ভর রক্তদাতা সংস্থার সভাপতি আঃ কাদের পলাশ, সাধারণ সম্পাদক আবু সায়েম মৃধাসহ উপজেলার বিভিন্ন অঞ্চলের সনতান ধর্মাবলম্বীগণ ও এলাকার বিভিন্ন গন্যমান্য ব্যক্তিবর্গ শ্রাদ্ধ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

চাঁদপুরবাসীকে রোটারিয়ান রিপন সাহার শারদীয় দূর্গোৎসবের শুভেচ্ছা

অমরেশ দত্ত জয় : চাঁদপুরসহ দেশবাসীকে শারদীয় দূর্গোৎসবের শুভেচ্ছা জানিয়েছেন রোটারিয়ান রিপন সাহা। ২১শে অক্টোবর …

vv