ব্রেকিং নিউজঃ
Home / শিক্ষা / কচুয়ায় হযরত শাহ্ নেয়ামত শাহ্ উবি’র সভাপতি সোহেল ভূঁইয়া
কচুয়া উপজেলার হয়রত শাহ্ নেয়ামত শাহ্ উচ্চবিদ্যালয়ের এডহক কমিটি সভাপতি আকতার হোসেন সোহের ভূঁইয়াকে ফুল দিয়ে বরণ করে নেন প্রধান শিক্ষক ও শিক্ষিকাগণ।

কচুয়ায় হযরত শাহ্ নেয়ামত শাহ্ উবি’র সভাপতি সোহেল ভূঁইয়া

মোঃ রাছেল, কচুয়া : চাঁদুপরের কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী হয়রত শাহ্ নেয়ামত শাহ্ উচ্চবিদ্যালয়ের চার সদস্যের এডহক কমিটি গঠন করা হয়েছে।

পৌর আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভূঁইয়াকে এই কমিটি প্রধান করা হয়েছে। সদস্য সচিব করা হয়েছে প্রতিষ্ঠানটির প্রধান শিক্ষক মোহাম¥দ ইলিয়াছ মিয়া , বাকি দুইজন সদস্য শিক্ষক প্রতিনিধি শিব প্রসাদ চক্রবর্তী, অভিভাবক সদস্য সৈয়দ আবদুল জব্বার বাহার।

মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাবোর্ড , কুমিল্লা ৯ মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক স্তরের বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের গর্ভনিং বডি ও ম্যানেজিং কমিটি ) প্রবিধানমালা ,২০০৯ এর ৩৯ (১) ধারা অনুসারে উল্লেখিত ব্যক্তিগণের সমম্বয়ে স্বারক নং কমিটি/ ১৯৫/চাঁদ/৩১১ ইস্যুর তারিখ হতে ০৬ (ছয়) মাসের জন্য সভাপতির মনোনয়নসহ এডহক কমিটি অনুমোদন দেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড কুমিল্লা – বিদ্যালয় পরিদর্শক।

বৃহস্পতিবার দুপুরে বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কার্যলয়ে নতুন এডহক কমিটি সভাপতি আকতার হোসেন সোহেল ভূঁইয়া, উক্ত প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মোহাম্মদ ইলিয়াছ মিয়াকে সদস্য সচিব, শিক্ষক প্রতিনিধি শিব প্রসাদ চক্রবর্তী , অভিভাবক সদস্য সৈয়দ আবদুল জব্বার বাহার, কমিটির সভাপতি সহ অন্যান্য সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেন উক্ত স্কুলের শিক্ষক ও শিক্ষকাগণ । এসময় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন, অভিভাবক সদস্য সৈয়দ আবদুল জব্বার বাহার, প্রধান শিক্ষক মোহাম্মদ ইলিয়াছ মিয়া ,পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হেলাল মিয়া , পৌর আওয়ামী লীগের ৭নং ওর্য়াড সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন টিটু, সহকারি শিক্ষক মফিজুল ইসলাম. মোঃ আবুল বাসার, মোঃ রুহুল আমিন, মোঃ আবুল কালাম, মোঃ দোলোয়ার হোসেন আখন্দ, শিব প্রসাদ চক্রবর্তী, সুফিয়া আক্তার, আজমিরী সুলতানা, সহ লাইব্রেরীয়ান সুমিত্রা রানী সরকার প্রমুখ।

এক প্রতিক্রিয়ায় এডহক কমিটির সভাপতি আকতার হোসেন সোহেল ভূঁইয়া বলেন, আমার প্রয়াত কাকা কচুয়া পৌরসভার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জাহিদ হোসেন দুলাল ভূঁইয়া ঐতিহ্যবাহী এই শিক্ষা প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির চেয়ারম্যান ছিলেন।

তাঁর ন্যায় আমি আমার যোগ্যতা সততার ও নিষ্ঠার মাধ্যমে এই প্রতিষ্ঠানের শিক্ষার মান ও উন্নয়নে কাজ করে যাব।

Facebook Comments

Check Also

‘সময়ের কন্ঠস্বরে’র চাঁদপুর প্রতিনিধি মাহফুজুর রহমান

নিজস্ব প্রতিবেদক: তথ্য মন্ত্রনালয়ের নিবন্ধিত প্রজন্মের সংবাদ মাধ্যম ‘সময়ের কণ্ঠস্বরে’র চাঁদপুর জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ …

Shares
vv