ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় কচুয়া / কচুয়ায় স্বামী কতৃক স্ত্রী-সন্তানকে মারধরের অভিযোগ
কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন লাকী বেগম।

কচুয়ায় স্বামী কতৃক স্ত্রী-সন্তানকে মারধরের অভিযোগ

মোঃ মেহেদী হাসান, কচুয়া : কচুয়া স্বামী কতৃক স্ত্রী ও সন্তানকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। উপজেলার বিতারা ইউনিয়নের অভয়পাড়া গ্রামের আঃ লতীফের ছেলে হযরত আলী তার স্ত্রী ও সন্তানকে ২১ জানুয়ারি রবিবার মারধর করে স্ত্রী লাকী বেগম ও স্কুল পড়ুয়া কন্যা সন্তান মীমকে বাড়ি থেকে বের করে দেয়। অসুস্থ্য অবস্থায় লাকী বেগম ২৪ জানুয়ারি বুধবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়।

অভিযোগ মর্মে জানা গেছে, লাকী বেগমের স্বামী হযরত আলীর সাথে প্রায় ১৫ বছর পূর্বে মুসলিম শরিয়া মোতাবেক পারিবারিক ভাবে বিবাহ বন্ধনে আবদ্ব হয়। বিবাহর সময়ে লাকী বেগমের পরিবার হযরত আলীকে যৌতুক বাবদ নগদ টাকা,কান গলার স্বর্ন ও আসবাবপত্রসহ প্রায় ১ লক্ষ ৯০ হাজার টাকা দিয়েছে। তাছাড়া লাকী বেগমের শশুর আঃ লতীফ টাকার অভাবে ১৬ শতাংশ জায়গা বিক্রি করতে গেলে লাকী বেগম তার বাবার কাছ থেকে টাকা নিয়ে শশুর কাছ থেকে জায়গাটকু তার নামে রেজিঃ করে নেয়। হযরত আলী তার স্ত্রী লাকী বেগমের উপর বিভিন্ন রকমের অত্যাচার করে জোরপূর্বক ভাবে ১৬ শতাংশ তার নামে রেজিঃ করে নেয়।

সম্পত্তি রেজিঃপর লাকী বেগমের উপর অত্যাচার মাত্রা আরো বেরে যায় সর্বশেষ ২১ জানুয়ারি রবিবার হযরত আলী তার স্ত্রী ও সন্তানকে মারধর করে বাড়ি থেকে বের করে দেয়।

এব্যাপারে লাকী বেগম গতকাল বুধবার সু- বিচার প্রার্থনা করে হযরত আলী ও তার মা মমতাজ বেগমকে বিবাদী করে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নীলিমা আফরোজের নিকট লিখিত অভিযোগ করে।

এ ব্যাপারে লাকী বেগমের স্বামী হযরত আলী জানান আমার স্ত্রী সব সময় আমার সাথে খারাপ ব্যবহার করত বলে তাকে আমি শাসন করেছি।

Facebook Comments

Check Also

চাঁদপুরে ৫ বছরের শিশু যৌন নিপীড়নের শিকার, হাসপাতালে ভর্তি

স্টাফ রিপোর্টার : চাঁদপুরে মাদ্রাসার ছাত্র জোরপূর্বক ৫ বছরের শিশুকে তুলে নিয়ে যৌন নিপীড়ন করেছে বলে …

vv