ব্রেকিং নিউজঃ
Home / এক নজরে / কচুয়ায় ‘স্বাধীন রক্তদাতা’ সংগঠন’র ঈদ উপহার বিতরণ

কচুয়ায় ‘স্বাধীন রক্তদাতা’ সংগঠন’র ঈদ উপহার বিতরণ

মোঃ রাছেল, কচুয়া : চাঁদপুরের কচুয়ায় করোনা পরিস্থিতি মোকাবেলায় চলবো মোরা একসাথে জয় করব মানবতাকে।

এ স্লোগান কে সামনে রেখ “স্বাধীন রক্তদাতা সংগঠন” এর পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ করেন। “স্বাধীন রক্তদাতা সংগঠনের বর্তমানে দুটি ইউনিট’র কার্যক্রম চলছে।

করোনা সংক্রমণের প্রেক্ষিতে জরুরী অবস্থার তৈরী হয়েছে। এতে করে গ্রামের মেহনতী ও হতদরিদ্র মানুষ গৃহবন্দী হওয়ায় খাদ্য সংকটের মুখোমুখি। এমতাবস্থায় ডুমুরিয়া ৯নং ওয়ার্ডের গ্রামের গরীব,অসহায়, বিধবা, পঙ্গু, এতিম,স্বামী পরিত্যাক্তাদের মধ্যে ঈদ উপহার বিতরণ করেন “স্বাধীন রক্তদাতা সংগঠন”।

বুধবার সকালে নিজ মটর সাইকেলে করে বাড়ি বাড়ি গিয়ে উপহার প্রদান করে। প্রায় ৬০ জন পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়।

কচুয়া উপজেলার স্বাধীন রক্তদাতা সংগঠনের সভাপতি মোঃ রবিউল ইসলাম বলেন,আলহামদুলিল্লাহ বর্তমানে করোনার পরিস্থিতিতে গ্রামের গরীব,অসহায়, বিধবা, পঙ্গু,এতিম,স্বামী পরিত্যাক্তাদের মধ্যে অনেকে খাদ্য সংকটে আছেন আমাদের নিজ উদ্যোগে আমরা সামান্য কিছু উপহার নিয়ে মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করেছি,,ভবিষ্যৎ এই রকম কার্যক্রম চালিয়ে যাওয়ার জন্য সকলের সহযোগিতা অবশ্যই আমাদের প্রয়োজন। তাই সবাইকে নিরাপদে থেকে সহযোগিতা করার অনুরোধ জানিয়েছেন।

এ সময় সামাজিক দূরুত্ব বজায় রেখে উপস্থিত ছিলেন, পরিচালাক: ডাঃ মহিনউদ্দিন, মঞ্জুর মোর্শেদ, আরিফ খান, পরিচালনা কেন্দ্রীয় কমিটি সভাপতিঃ রবিউল ইসলাম সবুজ,সহ সভাপতি কুমিল্লা ইউনিটঃ ইয়াসিন আরাফাত, সাধারণ সম্পাদকঃ মোহন সরদার সহ সাধারণ সম্পাদকঃ মো: ইকবাল, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদকঃ গোলাম গাউস, প্রচার সম্পাদক সাংবাদিক মোঃ রাছেল, কার্যকরী সদস্য মোঃ বায়েজীদসহ স্থানীয় ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

লিমনের সখের পাখি ও কবুতরের ব্যবসায় হানা দিলো করোনা

স্টাফ রিপোর্টার : চলতি বছরের শুরুতে সখ করে বিভিন্ন প্রজাতির পাখি ও কবুতরের ব্যবসায় জড়িত …

vv