ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় কচুয়া / কচুয়ায় স্বাধীন রক্তদাতা সংগঠনের প্রধান কার্যালয় উদ্বোধন
কচুয়ায় স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘স্বাধীন রক্তদাতা সংগঠনের’ প্রধান কার্যালয় শুভ উদ্বোধন করছেন অতিথি ও সংগঠনের নেতৃবৃন্দ।

কচুয়ায় স্বাধীন রক্তদাতা সংগঠনের প্রধান কার্যালয় উদ্বোধন

কচুয়া প্রতিনিধি : “চলবো মোরা এক সাথে, জয় করব মানবতাকে” এই স্লোগানকে বাস্তব রূপ দিতে কচুয়ায় স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘স্বাধীন রক্তদাতা সংগঠনের’ প্রধান কার্যালয় শুভ উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার দুপুরে উপজেলার কড়ইয়া ইউনিয়নের ডুমুরিয়া গ্রামে স্বাধীন রক্তদাতা সংগঠনের সভাপতি রবিউল ইসলামের সভাপতিত্বে প্রধান কার্যালয় উদ্বোধন করেন স্থানীয় ইউপি সদস্য মোঃ জাহাঙ্গীর আলম (আকাশ)।

উদ্বোধনকালে উপস্থিত ছিলেন- সংগঠনের উপদেষ্টা সদস্য মঞ্জুর এলাহী মজুমদার, পরিচালক মন্ডলীর সদস্য মঞ্জুর মোর্শেদ, মোঃ সুমন, তানভীর আহম্মদ কামরুল, মোঃ শামীম, তানজির আহম্মদ ইমন, সহ-সভাপতি মোহাম্মদ মিলন গাজী, সাধারণ সম্পাদক মোহন সরদার, সহ-সাধারণ সম্পাদক মোঃ ইকবাল হোসেন, ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম, প্রচার সম্পাদক সাংবাদিক মোঃ রাসেল, কুমিল্লা ইউনিটের সহ-সভাপতি ইয়াছিন আরাফাত প্রমুখ।

উল্লেখ্য, ২০১৮ সালে প্রতিষ্ঠিত হয় এ স্বাধীন রক্তদাতা সংগঠন। ইতোমধ্যে স্বেচ্ছায় রক্তদান সহ বেশ কিছু গ্রামের অসহায়, বিধবা, পঙ্গু , এতিম, স্বামী পরিত্যাক্তাদের মধ্যে ঈদ সামগ্রী, মাদক বিরোধী র‌্যালি, বাল্যবিবাহ বিরোধী ক্যাম্পেইন, দুস্থদের মাঝে ঈদবস্ত্র, শীতবস্ত্র বিতরণ, করোনার প্রকটে দেশ যখন থমকে গেছে সে মুর্হুতে জনসচেতনতায় মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার এবং কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা সহ বিভিন্ন সেবামূলক কাজ করে আসছে।

Facebook Comments

Check Also

কচুয়ায় ডুমুরিয়া সমাজকল্যাণ ফাউন্ডেশনের ঈদ উপহার সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার : চাঁদপুরের কচুয়ায় ডুমুরিয়া সমাজকল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে ঈদ …

vv