ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় কচুয়া / কচুয়ায় স্বাধীন রক্তদাতা সংগঠন ও গাজীপুরী ক্বাদেরীয়া সংগঠনের বৃক্ষরোপন

কচুয়ায় স্বাধীন রক্তদাতা সংগঠন ও গাজীপুরী ক্বাদেরীয়া সংগঠনের বৃক্ষরোপন

মোঃ রাছেল, কচুয়া : চাঁদপুরের কচুয়া উপজেলার ডুুমুরিয়া গ্রামের “স্বাধীন রক্তদাতা সংগঠন” ও গাজীপুরী ক্বাদেরীয়া সংগঠনের যৌথ উদ্যোগে মহান আল্লাহর সৃষ্টির কল্যােণে সদকায়ে যারিয়ার নিয়তে ডুমুরিয়া দিঘীরপাড় রাস্তার দু’পাশে বৃক্ষ রোপন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকালে ডুুমুরিয়া দিঘীরপাড় রাস্তায়  দোয়া ও মোনাজাত এর মাধ্যমে কর্মসূচীর উদ্বোধন করেন ডুমুরিয়া গাউছিয়া সোবহানীয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ ও খানকায়ে সোবহানীয়া ক্বাদেরীয়া ডুমুরিয়া দরবার শরীফের পীরে ত্বরীকত আলহাজ্ব মুফ্তি ইসতিয়াক আহমেদ বুলবুল আল-ক্বাদেরী।

সংগঠনের প্রচার সম্পাদক সাংবাদিক মোঃ রাছেল তার বক্তব্যে বলেন,  গ্রামের প্রতিটি রাস্তার পাশে  ৬ ফুট দুরত্ব রেখে একটি করে ফলের চারা রোপন করছি আমরা। সাম্প্রতিক করোনা কালে সমাজের মধ্যবিও ও দৈনিক দিনমুজুর দরিদ্র্য পরিবারে নগদ অর্থ সহ এাণ সামগ্রী বিতরণ করে আসছি। এই গ্রামের সৌন্দর্য বৃদ্ধির জন্য আমাদের বৃক্ষ  রোপন অব্যহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন ডুমুরিয়া খামার বাড়ী জামে মসজিদ এর খতিব মাওলানা বেলাল হোসাইন, ডুমুরিয়া ফয়জুন্নেসা হাফেজিয়া মাদ্রাসার প্রধান শিক্ষক হাফেজ মোশারফ হোসেন, গাজীপুরী ক্বাদেরীয়া সংগঠন এর জহিরুল ইসলাম, এবং “স্বাধীন রক্তদাতা সংগঠন” এর সহ- প্রতিষ্ঠাতা মোহন সরদার এবং কুমিল্লা ইউনিটের ইয়াছিন আরাফাতসহ   সংগঠনের সদস্য বৃন্দ।

উল্লেখ, সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন, কচুয়া উপজেলা যুবলীগের সদস্য ও প্রতিষ্ঠাতা সভাপতি শেখ রাসেল স্মৃতি সংসদ ডুমুরিয়া শাখা মোঃ মঞ্জুর এলাহী মজুমদার।

Facebook Comments

Check Also

কচুয়ায় নতুন করে আরো ৩ জনের করোনা আক্রান্ত

মোঃ রাছেল, কচুয়া : চাঁদপুরের কচুয়া উপজেলায় আজ সোমবার আরো ৩ জন করোনা শনাক্ত হয়েছে। …

vv