ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / কচুয়ায় স্থানীয় সাংসদের ৫’শত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

কচুয়ায় স্থানীয় সাংসদের ৫’শত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

মোঃ মেহেদী হাসান : বিশ্বব্যাপী নভেল করোনা ভাইরাসের সংক্রমনের ফলে কচুয়ায় গৃহবন্দি গরীব অসহায় ৫শ পরিবারের মাঝে স্থানীয় সাংসদ সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপির পক্ষে উপজেলা আওয়ামী লীগের সভাপতি প্রার্থী ও ড. মহীউদ্দীন খান আলমগীর এমপির রাজনৈতিক উপদেষ্টা  বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব ফয়েজ আহমেদ স্বপনের ব্যক্তিগত অর্থায়নে বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

৩০ মার্চ সোমবার সাচার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ কর্মসূচির উদ্বোধন করা হয়। পরে দলীয় নেতাকর্মীদের মাধ্যমে ৫শতাধিক পরিবারের মাঝে চাউল,ডাল,তৈল ও পেঁয়াজ বিতরণ করা হয়।

এসময় আলহাজ্ব ফয়েজ আহমেদ স্বপনের ছোট ভাই নাছির উদ্দিন দোলন,উপজেলা যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক ডা: মাসুদুর রহমান বাবুল,বিতারা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক সোহাগ খান, ইউনিয়ন যুবলীগের সভাপতি ইসমাইল হোসেন ভূঁইয়া, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সালাউদ্দিন সরকার,যুগ্ন আহ্বায়ক মেহেদী হাসান,শাকিল মুন্সী, বাংলা কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম রাজু   ও সাচার ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক সোহেল মাহমুদ সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

ফয়েজ আহমেদ স্বপন এ প্রতিবেদককে জানান, আমি জননেতা ড. মহীউদ্দীন খান আলমগীর এমপির পক্ষে আমার ব্যক্তিগত অর্থায়নে প্রথম ধাপে কচুয়ার ১২ টি ইউনিয়ন ও পৌরসভার গরীব ও অসহায় ৫০০ টি পরিবারের  মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করছি। দেশের এই ক্রান্তিলগ্নে আপনি আপনার আশেপাশের লোকজন এর দিকে একটু তাকান। তাদের কি প্রয়োজন একটু দেখুন। আপনার সাধ্যমত সাহায্য করুন। তবেই আমরা এই করোনা মোকাবেলা করতে সক্ষম হব। আপনি নিজে সতর্ক হউন এবং অন্যকে সতর্ক করুন।  সরকারের সকল নিষেধাজ্ঞা মেনে চলুন।

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে সামাজিক দূরত্ব মানার বালাই নেই, চলছে চোর-পুলিশ খেলা

এস.এম ইকবাল : চাঁদপুরের জেলা প্রশাসন গত ১০ মে থেকে জেলার সব শপিংমল দোকানপাট বন্ধ রাখার …

vv