ব্রেকিং নিউজঃ
Home / আইন-আদালত / কচুয়ায় স্কুল ছাত্রী রুপার আত্মহত্যায় প্ররোচনা মামলার প্রধান আসামী জেল হাজতে
গ্রেফতারকৃত আসামী আশিষ ।

কচুয়ায় স্কুল ছাত্রী রুপার আত্মহত্যায় প্ররোচনা মামলার প্রধান আসামী জেল হাজতে

কচুয়া প্রতিনিধি : কচুয়ায় কিশোর গ্যাং এর উৎপাতে সপ্তম শ্রেণির ছাত্রী রুপার আত্মহত্যায় প্ররোচনা মামলার প্রধান আসামী পৌরসভার পলাশপুর দেবনাথ বাড়ির অজিত দেবনাথের ছেলে আশিষ দেবনাথকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ।

২২ জানুয়ারি (বুধবার) আশিষ দেবনাথকে চাঁদপুরের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হলে সেখান থেকে তাকে জেল হাজতে প্রেরণ করে। উপজেলার শহিদ স্মৃতি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী রুপাকে বিদ্যালয়ে আসা যাওয়ার পথে এ কিশোর গ্যাং এর সদস্যরা ইভটিজিং করতো এবং তাকে বিভিন্ন কুপ্রস্তাব দিত বলে অভিযোগ উঠেছে।

জানা যায়, রুপা গত ১২ জানুয়ারী বিকাল সাড়ে তিনটায় বিদ্যালয় থেকে পৌরসভার কোয়া গ্রামের তার নিজ বাড়ীতে যাওয়ার সময় পিছু নেয় প্রধান আসামি আশিষ ও তার আরো কয়েকজন সঙ্গীরা। এসময় তারা রুপার বাড়ীতে গিয়ে বিভিন্ন অশ্লীল ভাষায় কথা বলা সহ রুপাকে ভয়ভীতি প্রদর্শন করে। এবং জোরপূর্বক রুপার নগ্ন ছবি ধারন করে ফেসবুকে ছাড়বে বলে ও হুমকি প্রদর্শন করে। এমন অপমানের জ্বালা সইতে না পেরে ১২জানুয়ারী বিকালে সবার অগোচরে নিজ গৃহে আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে রুপা।

এব্যাপারে রুপার বাবা রতন চন্দ্র দাস আশিষকে প্রধান আসামী করে কচুয়া থানায় আত্মহত্যায় প্ররোচনা একটি মামলা দায়ের করে। মঙ্গলবার (২১ জানুয়ারি) রাতে কুমিল্লার কোতয়ালী থানা পুলিশের সহযোগীতায় কচুয়া থানার পুলিশ আশিষকে কুমিল্লা চকবাজারের বালুথুবা এলাকা থেকে গ্রেফতার করেন।

এদিকে এলাকার সর্ব সাধারনের পক্ষ থেকে রুপার আত্মহত্যার প্ররোচনা কারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী জোড়ালো হয়ে উঠছে। এদিকে রুপা আত্মহত্যা মামলার বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চললে বলে জানিয়েছে কচুয়া থানা পুলিশ।

Facebook Comments

Check Also

চাঁদপুর শহরে ২ মাদকসেবীর কারাদন্ড ও জরিমানা

অমরেশ দত্ত জয় : চাঁদপুর শহরে ২ মাদকসেবীকে গাঁজা ও ইয়াবা সেবনের অপরাধে ভ্রাম্যমান আদালতে …

vv