ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় কচুয়া / কচুয়ায় সিএইচসিপিদের চাকুরী জাতীয়করনের দাবীতে অবস্থান কর্মসূচি পালন

কচুয়ায় সিএইচসিপিদের চাকুরী জাতীয়করনের দাবীতে অবস্থান কর্মসূচি পালন

মোঃ মেহেদী হাসান, কচুয়া : কচুয়ায় সিএইচসিপিদের অবস্থান কর্মসূচি পালিত হয়েছে। ২২ জানুয়ারি সোমবার কেন্দ্রিয় কর্মসূচির অংশ হিসাবে চাকুরী জাতীয় করনের দাবীতে বাংলাদেশ কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার (সিএইচসিপি) এসোসিয়েশন কচুয়া উপজেলা শাখার আয়োজনে সকাল ৯টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত উপজেলার সকল সিএইচসিপিগণ অবস্থান কর্মসূচি পালন করেন।

এ সময় কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গনে অবস্থান কর্মসুচিতে অংশ গ্রহন কারী সিএইচসিপিগন বলেন, স্বাস্থ্য সেবা প্রান্তিক জনগনের দোরগোড়ায় পৌছে দিয়ে আমরা সরকারের এসডিজি লক্ষমাত্রা অর্জনে কাজ করছি। তাই আমাদের দাবী অচিরেই আমাদের  চাকুরী জাতীয়করন করা হউক।

অবস্থান কর্মসূচিতে অংশ গ্রহন করেন সিএইচসিপি এসোসিয়েশন কচুয়া শাখার সভাপতি মো: সাইফুল ইসলাম, সহসভাপতি মো: জালাল হোসেন, সাধারন সম্পাদক আ: রহিম, প্রচার সম্পাদক জহিরুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক ফারহানা, কোষাধ্যক্ষ জুয়েল রানা, সদস্য নাসির উল্লাহ প্রমূখ।

প্রসংগতঃ ওই দিন সিএইচসিপিগন অতিলম্বে তাদের দাবীগুলো বিবেচনায় এনে যথাযথ বাস্তবায়ন করে অনিশ্চিত ভবিষ্যৎ এবং হতাশা থেকে মুক্তি দিয়ে বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ করার ও স্বাস্থ্য খাতের শক্ত ভিত্তি গড়ে তুলতে মাননীয়  প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট উপজেলা নির্বাহি কর্মকর্তা ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার মাধ্যমে স্মারকলিপি প্রদান করে কার্যকরী পদক্ষেপ কামনা করেন।

Facebook Comments

Check Also

কচুয়ায় নতুন করে আরো ২ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ৪০, মৃত্যু ৫

মোঃ রাছেল, কচুয়া : চাঁদপুরের কচুয়ায় আজ শনিবার নতুন করে আরো ২ জন করোনা আক্রান্ত …

vv