ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / কচুয়ায় সাচার বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ৪টি দোকান ভস্মীভূত
কচুয়ার সাচার বাজারে অগ্নিকান্ডে ক্ষয়ক্ষতির একাংশ।

কচুয়ায় সাচার বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ৪টি দোকান ভস্মীভূত

মো: রাছেল, কচুয়া : কচুয়া উপজেলার সাচার মধ্যে বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ৪টি দোকান পুড়ে ভস্মীভূত হয়েছে। গতকাল শুক্রবার দুপরে সাচার বাজারের আকবর মোটর সাইকেল গ্যারেজ থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে। এ ঘটনায় হতাহত হওয়ার কোন খবর পাওয়া যায়নি।

কচুয়া ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, আকবর মোটর সাইকেল গ্যারেজ থেকে আগুন লেগে মুহুর্তের মধ্যেই আগুন চারদিকে ছড়িয়ে পরে। এসময় এলাকাবাসী ও স্থানীয় লোকজন আগুন নেভানোর চেষ্টা শুরু করে। খবর পেয়ে কচুয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌছে প্রায় ২ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়।

ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা হচ্ছেন, সাইফুলের ধানের আড়ৎ, আকিমের ফার্নিচারের দোকান, হালিমের হোমিওপ্যাথিক ঔষধের দোকানসহ আকবরের মোটর সাইকেল গ্যারেজ পুড়ে ছাই হয়ে যায়।

ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা জানান, এ অগ্নিকান্ডের ফলে তাদের প্রায় অর্ধকোটি টাকার ক্ষয়-ক্ষতি সাধিত হয়েছে ।
কচুয়া ফায়ার স্টেশন অফিসার মো: রুবেল পাটোওয়ারী জানান, আগুন লাগার কারন ও ক্ষয়-ক্ষতির পরিমান প্রাথমিক ভাবে জানা যায়নি। তবে ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে এই আগুনের সূত্রপাত হয়েছে। এ ঘটনায় কেউ হতাহত যায়নি।। তবে এ অগ্নিকান্ডের ফলে তাদের প্রায় অর্ধকোটি টাকার ক্ষয়-ক্ষতি সাধিত হয়েছে ।

Facebook Comments

Check Also

শাহরাস্তিতে মানিক সমর্থকদের হামলায় জামাল সমর্থকের ২ জন আহত

নিজস্ব প্রতিনিধি : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে শাহরাস্তি উপজেলার বিভিন্ন ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী …

Shares
vv