ব্রেকিং নিউজঃ
Home / আমাদের খবর / কচুয়ায় সাংবাদিকদের সুরক্ষায় পিপিই দিলেন ইঞ্জিনিয়ার মানিক
কচুয়া প্রেসক্লাবের সাংবাদিকদের পিপিই তুলে দিচ্ছেন কেন্দ্রীয় বিএনপি নেতা ইঞ্জিনিয়ার মানিক।

কচুয়ায় সাংবাদিকদের সুরক্ষায় পিপিই দিলেন ইঞ্জিনিয়ার মানিক

মোঃ রাছেল, কচুয়া প্রতিনিধি : করোনা ভাইরাসে জীবনের ঝুঁকি নিয়ে সারা দেশের মত কচুয়াতেও মাঠে কাজ করে যাচ্ছেন কচুয়া প্রেসক্লাবের সাংবাদিকরা।

কচুয়া প্রেসক্লাবের সাংবাদিকদের সুরক্ষায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও উপজেলা বিএনপির সহ-সভাপতি দেওয়ান মোঃ ইঞ্জিনিয়ার মানিক হোসেন কচুয়ায় কর্মরত সাংবাদিকদের পার্সোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) ও সার্জিকেল মাস্ক প্রদান করেছেন।

শুক্রবার সকাল সাড়ে ১০টায় কচুয়া প্রেসক্লাবের সভাপতি রাকিবুল হাসান, সাধারণ সম্পাদক জিসান আহমেদ নান্নু ও সাংগঠনিক সম্পাদক সুজন পোদ্দারের হাতে ১৩ জন সাংবাদিকের জন্য এই পিপিই তুলে দেন।

এসময় দেওয়ান মোঃ ইঞ্জিনিয়ার মানিক বলেন, সারাদেশে প্রাণঘাতী করোনাভাইরাস ভয়াবহ রূপ নিয়েছে। এর মধ্যে প্রশাসনের পাশাপাশি সাংবাদিকরাও জীবনের ঝুঁকি নিয়ে নিরলসভাবে কাজ করে চলেছেন। তাদের নিরলস চেষ্টার কারণে মানুষ ঘরে বসে সারাদেশ তথা বিশ্বের সকল খবর পাচ্ছে। সাংবাদিকরা সংবাদ প্রচার ও প্রকাশ না করলে দেশের মানুষ এতো বেশি সচেতন হতো না।

তিনি আরো বলেন, বর্তমান করোনা সংকটে প্রশাসন, জনপ্রতিনিধি ও সাংবাদিকরা দায়িত্বশীল ভূমিকা পালন করছেন। এই তিন স্তরের মধ্যে সাংবাদিকরা সবচেয়ে বেশি উপেক্ষিত। কোথায় ঘরবন্দি মানুষ খাবার পাচ্ছে না, কোথায় ত্রাণ দেওয়া হচ্ছে বা কোন এলাকায় আতঙ্ক ছড়িয়েছে সে তথ্য আমরা সাংবাদিকদের কাছ থেকে পাই। কিন্তু তারা যদি সুরক্ষিত না থাকেন তাহলে তাদের সহ অন্যেরাও করোনা ঝুঁকিতে থাকে। তাই তিনি সাংবাদিকদের মধ্যে পিপিই বিতরণের উদ্যোগ নেন। ভবিষ্যতেও সাংবাদিকদের পাশে থাকার আশ্বাস দেন তিনি।

এদিকে কচুয়া কর্মরত সাংবাদিকের সুরক্ষায় পিপিই দেয়ায় দেওয়ান মোঃ ইঞ্জিনিয়ার মানিককে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন কচুয়া প্রেসক্লাবের সভাপতি রাকিবুল হাসান, সাধারণ সম্পাদক জিসান আহমেদ নান্নু ও সাংগঠনিক সম্পাদক সুজন পোদ্দার।

Facebook Comments

Check Also

কচুয়া প্রেসক্লাবের নতুন সভাপতি মানিক ভৌমিক, সম্পাদক মহিউদ্দিন

স্টাফ রিপোর্টার : কচুয়া প্রেসক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে সকল সদস্যের উপস্থিতিতে …

vv