ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় কচুয়া / কচুয়ায় শিক্ষা প্রতিষ্ঠানে মাদক বিরোধী র‌্যালী ও মানববন্ধন
কচুয়া বঙ্গবন্ধু ডিগ্রী কলেজ মাঠে মাদক বিরোধী মানববন্ধনের একাংশ ।

কচুয়ায় শিক্ষা প্রতিষ্ঠানে মাদক বিরোধী র‌্যালী ও মানববন্ধন

মেহেদী হাসান সাকিব, কচুয়া : মাদক ও বাল্য বিবাহ প্রতিরোধে চাঁদপুর জেলায় মাসব্যাপী মাদক বিরোধী সচেতনতা ও প্রচারনা মূলক কর্মসূচির অংশ হিসেবে কচুয়া উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে মাদক বিরোধী র‌্যালী ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষ্যে ১০ জানুয়ারি বুধবার কচুয়া বঙ্গবন্ধু ডিগ্রী কলেজের উদ্যোগে মাদক বিরোধী র‌্যালী ও মানববন্ধনে অংশগ্রহন করেন, কচুয়া থানা অফিসার ইনচার্জ সৈয়দ মাহবুবুর রহমান, অধ্যক্ষ শাহ মোঃ জালাল উদ্দীন চৌধুরী, উপাধক্ষ সোলাইমান মিঞা, সহকারী অধ্যাপক শাহাদাৎ মিয়া, কচুয়া প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক জনকন্ঠের নিজস্ব সংবাদদাতা মোঃ আলমগীর তালুকদার প্রমূখ।

রহিমানগর শেখ মুজিবুর রহমান ডিগ্রী কলেজ মাঠে মাদক বিরোধী র‌্যালী ও মানববন্ধনে অংশগ্রহন করেন, অধ্যক্ষ এটিএম শাহ আলম সিকদার, উপাধক্ষ মনিরুজ্জামান, কলেজ গভর্নিং বডির সদস্য সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, সাবেক ইউপি চেয়ারম্যান আমির হোসেন, জাকারিয়া, সহকারী অধ্যাপক আলী আশ্রাফ, জসিম উদ্দীন মজুমদার প্রমূখ।

হযরত শাহনেয়ামত শাহ উচ্চ বিদ্যালয় মাঠে মাদক বিরোধী র‌্যালী ও মানববন্ধনে অংশগ্রহন করেন,ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মফিজুল ইসলাম,সহকারী শিক্ষক আবুল বাসার,রুহুল আমিন,আবুল কালাম,দেলোয়ার হোসেন আকন্দ প্রমূখ।

শ্রীরামপুর উচ্চ বিদ্যালয়ে মাঠে মাদক বিরোধী র‌্যালী ও মানববন্ধনে অংশগ্রহন করেন, প্রধান শিক্ষক অজিত কুমার কর, সহকারী প্রধান শিক্ষক কাজী রকিবুল ইসলাম, সহকারী শিক্ষক গোলাম মোস্তাফা, জসিম উদ্দীন, রঞ্জু রানী লোধ প্রমূখ।

মাঝিগাছা এম. এম উচ্চ বিদ্যালয়ের মাঠে মাদক বিরোধী র‌্যালী ও মানববন্ধনে অংশগ্রহন করেন, প্রধান শিক্ষক মামুনুর রশিদ ও সহকারী শিক্ষক বৃন্দ।

মাঝিগাছা এম. এম উচ্চ বিদ্যালয়ের বিরোধী র‌্যালীর একাংশ।
Facebook Comments

Check Also

কচুয়ায় নতুন করে আরো ১ জন করোনা আক্রান্ত

মোঃ রাছেল, কচুয়া : চাঁদপুরের কচুয়া উপজেলায় বুধবার নতুন করে আশ্রাফপুর ইউনিয়নের জগৎপুর গ্রামের সুলতান …

vv