ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / কচুয়ায় শাশুড়ির হাতে পুত্রবধু জখম

কচুয়ায় শাশুড়ির হাতে পুত্রবধু জখম

আবু সাঈদ, কচুয়া : কচুয়া উপজেলার গোহট উত্তর ইউনিয়নের নাউলা ভক্তের বাড়ির কামাল হোসেনের স্ত্রী তানজিনা (২৪) কে দাজ্জাল শাশুড়ি শাহানারা ওরপে (শানু) আযানকে কেন্দ্র করে ধারালো দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক রক্তাক্ত জখম করেছে। ধারালো অস্ত্রের কোপে অল্পের জন্য তানজিনার মাথা ও গলা বিচ্ছিন্ন হওয়া থেকে রক্ষা পেলো।

সরজমিনে গেলে তানজিনার স্বামী কামাল হোসেন জানান, বৃহস্পতিবার রাত অনুমান ১০টার দিকে আমরা স্বামী-স্ত্রী ভাত খাওয়ার সময় হঠাৎ চারদিক থেকে আযানের শব্দ শুনে আতংকিত হয়ে পড়ি এবং এতো রাতে আযান কেনো হলো তা আমাদের জানা-ছিলোনা। আযানের সময় ভাত খাওয়াকে কেন্দ্র করে আমার মা তানজিনাকে গালমন্দ শুরু করে। এক পর্যায় কথা কাটা-কাটির মধ্যে আমার মা ঘরে থাকা ধারালো দা-দিয়ে স্ত্রী তানজিনাকে মাথায় আঘাত করলে ডান চোখের উপর এবং ডান হাতের ৩টি আংগুল কেটে রক্তাক্ত জখম হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। সাথে সাথে আমি তাকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে আসি।

তানজিনা জানান, করোনা ভাইরাস থেকে মুক্তি পাওয়ার জন্য জৈনপুরী হুজুর নাকী স্বপ্ন্ন দেখার প্রেক্ষাপটে একযোগে একই সময়ে সারাদেশে আযান হচ্ছিলো। আমরা তা জানতাম না। ভাত খাওয়ার সময় আমার শাশুড়ি এসে আমাদের স্বামী-স্ত্রী দু”জনকেই গালমন্দ শুরু করে দেয়।

এক পর্যায়ে তিনি দা-নিয়ে বসত ঘরের বেড়া কোপানো শুরু করলে আমি তার কাছে গিয়ে হাতে ধরে বলি আম্মা এভাবে ঘরের বেড়া কুপিয়ে বিনষ্ট করবেন না। আমি এ কথা বলার সাথে সাথে তিনি আমার মাথা ও গলা লক্ষ্য করে কোপ দেয়ার সময় আমি মাথা ও গাড় সরিয়ে ডান হাত দিয়ে ধারালো দা ধরে বাঁচার চেষ্টা করি এবং অল্পের জন্য গলায় লেগে জবাইয়ের মতো মৃত্যু থেকে রক্ষা পাই বলে অঝরে কাঁদতে কাঁদতে তানজিনার দু”চোখ অশ্রুতে ভিজে যায় ।

এর আগেও আমার শাশুড়ী পারিবারিক তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বসত ঘরের বেড়া কুপিয়ে বিনষ্ট করে। যাহা এখনও সেই বিনষ্টের চিহ্ন রয়েছে।

পাড়া প্রতিবেশীরা জানান, তানজিনার শাশুড়ী একজন বদ মেজাজি, জিদি প্রকৃতির নারী। শাশুড়ী শাহানারাকে বাড়িতে না পাওয়া গেলেও তার মোবাইল ফোনে যোগাযোগ করা হলে বসত ঘরের বেড়া কোপানোর কথা স্বীকার করে বলেন, এসময় তানজিনা আমার গলাচেপে ধরলে কিভাবে দাও লেগেছে আমি খেয়াল করিনি।

স্থানীয় ইউপি সদস্য মনির হোসেন জানান, বিষয়টি আহত তানজিনার পক্ষের লোকজন আমাকে জানিয়েছে, বর্তমান পরিস্থিতিতে ব্যস্ত থাকায় আমি এখনো ঘটনাস্থলে যেতে পারিনি।

এ ব্যাপারে খবর পেয়ে তানজিনার পিতা শাহরাস্তি উপজেলার করবা গ্রামের মুন্সী বাড়ির আবুল বাসার শুক্রবার সকালে মেয়ের বাড়িতে এসে ঘটনাটি অবগত হয় এবং কচুয়া থানায় একটি অভিযোগ দায়ের করে।

Facebook Comments

Check Also

চাঁদপুরের ভিঙ্গুলিয়ায় অগ্নিদদ্ধ যুবকের মৃত লাশ উদ্ধার

অমরেশ দত্ত জয় : চাঁদপুর হাইমচরের উত্তর আলগী ইউনিয়নের ভিঙ্গুলিয়ায় অগ্নিদদ্ধ যুবকের মৃত লাশ উদ্ধার …

vv