ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় কচুয়া / কচুয়ায় শহীদ মুক্তিযোদ্ধা মহিব উল্লাহ বীর বিক্রমের ৪৮তম মৃত্যুবার্ষিকী পালিত
কচুয়ায় শহীদ মুক্তিযোদ্ধা মহীবউল্লাহ বীর বিক্রম এর রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মুনাজাতের একাংশ।

কচুয়ায় শহীদ মুক্তিযোদ্ধা মহিব উল্লাহ বীর বিক্রমের ৪৮তম মৃত্যুবার্ষিকী পালিত

মো. মেহেদী হাসান : চাঁদপুরের কচুয়া উপজেলার কড়ইয়া ইউনিয়নের সাহেদাপুর গ্রামের অধিবাসী শহীদ মুক্তিযোদ্ধা মহীব উল্লাহ (বীর বিক্রম) এর ৪৮ তম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।

আজ মঙ্গলবার (১০ ডিসেম্বর) কচুয়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মিলনায়তনে কোরআনে খতম, দোয়া ও মিলাদ এবং স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আঃ মবিনের সভাপতিত্বে স্মরণ সভায় বক্তব্য রাখেন, সাবেক কমান্ডার সিরাজুল ইসলাম দেওয়ান, ডেপুটি কমান্ডার আলহাজ্ব জাবের মিয়া, সহকারী কমান্ডার সালাউদ্দীন মানিক, বীরমুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন শিকদার, মহিবউল্লা’র ভাই বীর মুক্তিযোদ্ধা হাফিজ উল্লাহ পাটওয়ারি, ১০ নং গোহট উত্তর মুক্তিযোদ্ধা কমান্ডের কমান্ডার মো. হানিফ, বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, আইয়ুব আলী মজুমদার, মুক্তিযোদ্ধার সন্তান কমান্ডের পক্ষে আলাউদ্দীন মোল্লা প্রমূখ।

এসময় শহীদ মুক্তিযোদ্ধা মহিব উল্লাহ বীর বিক্রম এর রুহের মাগফিরাত কামনায় দোয়া মুনাজাত পরিচালনা করেন কচুয়া উপজেলা ইসলামিক ফাউন্ডেশনের কেয়ারটেকার মাওঃ মোফাজ্জল হোসেন।

তাছাড়া খুলনার রূপসা নদীর তীরে অবস্থিত তাঁর কবর জিয়ারত, কুরআনে খতম, দোয়া ও মিলাদের আয়োজন করা হয়েছে এবং গ্রামের বাড়ি কচুয়া উপজেলার সাহেদাপুর গ্রামেও মিলাদ ও দোয়ার অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রসংগতঃ শহীদ মুক্তিযোদ্ধা মহিব উল্লাহ বীর বিক্রম ১৯৭১ সালের ১০ ডিসেম্বর খুলনার রূপসা নদীতে বিএনএস পলাশ নামের যুদ্ধ জাহাজে পাকিস্তানি হানাদার বাহিনীর গোলার আঘাতে তিনি মৃত্যুবরণ করেন।

Facebook Comments

Check Also

কচুয়ায় পরকিয়া প্রেমিকের সাথে সন্তানসহ উধাও দিনমজুরের স্ত্রী!

স্টাফ রিপোর্টার : পরকিয়া প্রেমিকের সাথে শিশু সন্তানসহ পালিয়েছে নারগিস বেগম নামের এক দিনমজুরের স্ত্রী। এ …

vv