ব্রেকিং নিউজঃ
Home / আইন-আদালত / কচুয়ায় লকডাউন অমান্য করায় ১৬টি মামলায় ৩৫ হাজার ৬শ টাকা জরিমানা
কচুয়ায় জনসচেতনতায় বৃদ্ধির লক্ষ্যে উপজেলার বিভিন্ন এলাকায় প্রচারনা করছেন ইউএনও দীপায়ন দাশ শুভ।

কচুয়ায় লকডাউন অমান্য করায় ১৬টি মামলায় ৩৫ হাজার ৬শ টাকা জরিমানা

মো: রাছেল, কচুয়া : করোনায় দ্বিতীয় ঢেউ শুরু হওয়ায় চাঁদপুর জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপার করোনা সংক্রমন সামাল দিতে নিষেধাজ্ঞ আরোপ করেছে সরকার। করোনা সংক্রমন বৃদ্ধি পাওয়ায় সারাদেশের ন্যায় কচুয়ায় লকডাউন বাস্তবায়নে কাজ করছে প্রশাসন।

সোমবার ও মঙ্গলবার উপজেলার বিভিন্ন বাজারে অভিযান চালিয়ে ১৬টি মামলায় ৩৫ হাজার ৬শ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। স্বাস্থ্যবিধি না মানায় ও সরকারি নির্দেশনা অমান্য করায় তাদের এ অর্থদণ্ড দেয়া হয়। দিনব্যাপী এ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট দীপায়ন দাস শুভ।

এসময় তিনি বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে ও লকডাউন বাস্তবায়নে সরকারি নির্দেশে আমরা জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে কাজ করে যাচ্ছি। এ ছাড়া যারা স্বাস্থ্যবিধি মেনে চলছে না এবং সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে দোকানপাট খোলছে, সড়কে যানবাহন চালাচ্ছে তাদেরকে আমরা জরিমানার আওতায় আনছি।

ইতিমধ্যে করোনা মহামারীর কারণে সরকার ১৮টি নির্দেশনা দিয়েছেন এবং ৫ এপ্রিল থেকে ১১ এপ্রিল পর্যন্ত ৭ দিন ব্যাপি দেশ ব্যাপি লকডাউনের ঘোষনা করা হয়েছে। নির্দেশনা বাস্তবায়নে উপজেলা প্রশাসনের ও থানা পুলিশের তৎপরতা লক্ষণীয়।

Facebook Comments

Check Also

চাঁদপুরে একদিনে করোনামুক্ত ২১ জন : নতুন শনাক্ত এগারো

মাসুদ হোসেন : চাঁদপুরে করোনা ভাইরাসে নতুন করে আরো ১১ জন আক্রান্ত হয়েছে। আক্রান্ত ব্যক্তিরা …

Shares
vv