ব্রেকিং নিউজঃ
Home / এক নজরে / কচুয়ায় যুবলীগ নেতার উদ্যোগে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও হ্যান্ড গ্লাভস বিতরণ

কচুয়ায় যুবলীগ নেতার উদ্যোগে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও হ্যান্ড গ্লাভস বিতরণ

কচুয়া প্রতিনিধি : ‘মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য’ এ শ্লোগানকে সামনে নিয়ে করোনা বিস্তার রোধে সচেতনতা সৃষ্টিতে পৌর যুবলীগ নেতা ও কাউন্সিলর পদপ্রার্থী মোঃ জামাল হোসেন প্রধানের ব্যক্তিগত উদ্যোগে ৩০০শ মাস্ক, ১২০টি হ্যান্ড স্যানিটাইজার ও ৩০০শ সেট হ্যান্ড গ্লাভস বিতরণ করা হয়েছে।

গত শুক্রবার বিকেলে কচুয়া বিশ্বরোডে পথচারীসহ বিভিন্ন দোকানদার, সিএনজি চালক ও পৌরসভার ৪নং ওয়ার্ড সাধারণ জনগণের মাঝে এ মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও হ্যান্ড গ্লাভস বিতরণ করেন তিনি।

জামাল হোসেন জানান, করোনাভাইরাস নিয়ে সচেতনতা বৃদ্ধি করতেই প্রচারণা চালানো হচ্ছে। এ ভাইরাস নিয়ে আতঙ্কিত হওয়া যাবে না। বরং সবাইকে সচেতন হতে হবে। তাই সাধারণ মানুষের সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে তাদের মাঝে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও হ্যান্ডস গ্লাভস বিরতণ করা হয়েছে। এছাড়াও ৪নং ওয়ার্ডে করোনা ভাইরাস সম্পর্কিত সচেতনতামূলক কাউন্সিলিং করা হচ্ছে। এ বিষয়ে আমি সকলের সহযোগিতা কামনা করছি।

এছাড়াও যুবলীগ নেতা জামাল হোসেন দেশে করোনা ভাইরাস শুরু হওয়ার পর থেকেই মানুষের পাশে থেকে কাজ করেন। সমাজের মানুষদের জনসচেতনার পাশাপাশি কর্মহীন হয়ে পড়া মানুষদের মাঝে খাদ্য সামগ্রী নিজের হাতে পৌছিঁয়ে দেন।

যেসব কাজের মাধ্যমে সমাজের প্রতিটি মানুষের মনের মধ্যে স্থান করে নিয়েছেন মোঃ জামাল হোসেন প্রধান। তিনি এলাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও গরিব অসহায় ছাত্র-ছাত্রীদের কাগজ কলমসহ শিক্ষা সামগ্রী বিতরণ করেন। তাঁর এই মহৎ উদ্যোগের জন্য এলাকার সাধারণ মানুষের মাঝে অনেক জনপ্রিয় হয়ে উঠেন।

ইতোমধ্যে জামাল হোসেন প্রধান সমাজের সকল মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন। সমাজের সকল মানুষকে সহযোগিতা করার আশ্বাস দিয়েছেন। সমাজ, সভ্যতা, শিক্ষা ও সাহিত্য সংস্কৃতির উন্নয়নসহ অবহেলিত মানুষের কল্যাণে কাজ করে যাবে বলে এলাকাবাসীর প্রত্যাশা।

Facebook Comments

Check Also

করোনা জয় করলেন কচুয়া থানার পুলিশ সদস্য তৈয়ব ও জাফর

মোঃ রাছেল : উন্নত চিকিৎসা, নিবিড় পরিচর্যা এবং ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সার্বক্ষণিক তত্ত্বাবধানের কারণে সুস্থ হয়ে …

vv