ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / কচুয়ায় মোটরসাইকেল ও ট্রাক মুখামুখি সংঘর্ষ- নিহত ১ ,আহত ২
নিহত কামরুল হাসান সবুজ ও আহতরা হচ্ছেন আরিফ হোসেন এবং ইব্রাহীম হোসেন।

কচুয়ায় মোটরসাইকেল ও ট্রাক মুখামুখি সংঘর্ষ- নিহত ১ ,আহত ২

মো. রাছেল, কচুয়া : চাঁদপুরের কচুয়ায় মোটরসাইকেল ও মালবাহী ট্রাকে মুখামুখি সংঘর্ষে একজন নিহত হয়েছে। আহত ২ জন। হাজীগঞ্জ-গৌরীপুর কচুয়া সড়কের ডুমুরিয়া নিলামপাড়া এলাকায় সোমবার সন্ধ্যায় ৭টায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম কামরুল হাসান সবুজ (২৪)। এছাড়া আরিফ হোসেন (২৫) ও ইব্রাহীম হোসেন (১৯) নামের দুই মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছে।

স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক কামরুল ইসলাম সবুজকে মৃত ঘোষণা করেন। গুরতর আহত অপর দুই আরোহী আরিফ হোসেন ও ইব্রাহীমকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎকার জন্য ঢাকা প্রেরন করেন।

নিহত কামরুল ইসলাম ও আহত ইব্রাহীমের গ্রামের বাড়ি পাশ^বর্তী হাজীগঞ্জ উপজেলার পাতানিশ ও আহত আরিফ হোসেনের গ্রামের বাড়ি কুমিল্লার মুদাফ্ফরগঞ্জ এলাকায়।

স্থানীয়রা জানায়, আহত ইব্রাহীম হোসেন তার অপর দুই বন্ধু কামরুল ও আরিফ হোসেনকে নিয়ে তার নানার বাড়ি কচুয়ার উপজেলার তুলাতলী গ্রামে এক জানাযা অনুষ্ঠানে যোগদান শেষে হাজীগঞ্জের উদ্দেশে রওয়ানা হয়। পথিমধ্যে নিলামপাড়া এলাকায় গৌরীপুরমুখী একটি মালবাহী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে কামরুল ইসলাম সবুজ নিহত হয়।

Facebook Comments

Check Also

আজ ঐতিহাসিক ৭ই মার্চ

নিজস্ব প্রতিনিধি : আজ ঐতিহাসিক ৭ মার্চ। বাঙালি জাতির দীর্ঘ স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধের ইতিহাসে এক …

Shares
vv