ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / কচুয়ায় মে দিবস পালন করেছে বাস চালক সমিতি

কচুয়ায় মে দিবস পালন করেছে বাস চালক সমিতি

প্রেস বিজ্ঞপ্তি : কচুয়া উপজেলা বাস ও সিএনজি চালক সমিতির উদ্যোগে ব্যাপক আয়োজনে মে দিবসে র‌্যালি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কচুয়া পৌরসভার সম্মুখ থেকে সকাল ১১টার দিকে বাদ্য-যন্ত্র সহ বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি কচুয়া পৌর বাজারের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে কচুয়ার ফায়ার সার্ভিস সংলগ্ন সমিতির কার্যালয়ের সামনে আলোচনা সভায় মিলিত হয়।

সমিতির সভাপতি ও উপজেলা শ্রমিকলীগের সহ-সাংগঠনিক সম্পাদক এম.ইসলাম মোহনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বাবুল মিয়ার পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির।

বিশেষে অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ ও পৌর আওয়ামীলীগের আহবায়ক আকতার হোসেন সোহেল ভূইয়া। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহজালাল প্রধান জালাল, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোফাচ্ছেল খান, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন সবুজ, শ্রমিকলীগের সিনিয়র সহ-সভাপতি মুক্তার খান, পরিবহন শ্রমিক নেতা গিয়াস উদ্দিন, উপজেলা বাস মালিক সমিতির প্রচার সম্পাদক সুমন, সদস্য আবু, আজাদ ও কাদের প্রমুখ।

এ সময় উপজেলা বাস ও সিএনজি চালক সমিতির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

পৌর মেয়র জিল্লুর রহমান জুয়েলকে রামপুর ইউনিয়ন যুবলীগের শুভেচ্ছা

গাজী মোঃ ইমাম হাসান : চাঁদপুর পৌরসভার নব-নির্বাচিত মেয়র এডঃ জিল্লুর রহমান জুয়েলকে ফুলেল শুভেচ্ছা …

vv