ব্রেকিং নিউজঃ
Home / অপরাধ / কচুয়ায় মুসলিম বিয়ে ও তালাক নিবন্ধক কাজীর সিল ও স্বাক্ষর জালিয়তির অভিযোগ
প্রতীকী ছবি

কচুয়ায় মুসলিম বিয়ে ও তালাক নিবন্ধক কাজীর সিল ও স্বাক্ষর জালিয়তির অভিযোগ

কচুয়া প্রতিনিধি : কচুয়ায় দীর্ঘদিন ধরে নকল কাবিনের ছড়াছড়ি চলছে। এক শ্রেণির দালাল কাজীদের সিল তৈরি করে কাবিননামার নকল বইয়ে দেদারছে বিয়ে রেজিস্ট্রি করছে। অপ্রাপ্ত বয়স্ক ও ঘরপালানো প্রেমিক-প্রেমিকা এবং পরকীয়াদের বিয়ে করিয়ে চক্রটি হাতিয়ে নিচ্ছে লাখ লাখ টাকা।

খবর নিয়ে জানাগেছে, কচুয়া উপজেলার বিতারা ইউনিয়নের সরকারি তালিকাভুক্ত মুসলিম বিয়ে ও তালাক নিবন্ধক(কাজী) মো.শফিকুর রহমানের অফিসে ঠিকানা দিয়ে, সিল স্বাক্ষর নকল করে প্রতারনা মূলক কাবিননামা বানিয়ে নিবন্ধক করে হয়রানির অভিযোগ উঠেছে।

গত রবিবার কাজী মো.শফিকুর রহমান বাদী হয়ে কচুয়া থানায় একটি লিখিত অভিযোগ করেন। লিখিত অভিযোগে উল্লেখ করে কাজী শফিকুর রহমান বলেন, আমি উপজেলার বিতারা ইউনিয়নের সরকারি তালিকাভুক্ত মুসলিম বিয়ে ও তালাক নিবন্ধক কাজী, গত ০১.০১.২০১৯ তারিখ উল্লেখ্য করে আমার অফিসের ঠিকানা দিয়ে প্রতারনা মূলক আমর সিল স্বাক্ষর নকল করে কতিপয় ব্যক্তি কাজী সেজে ভূয়া কাবিননামা সৃষ্টি করে হয়রানি করছে।

উক্ত কাবিননামা উল্লেখিত বর সাজিদ হোসাইন কাশেম, পিতা- ইসমাইল হোসেন খন্দকার, সাং কোয়া চাঁদপুর, পো: নিশ্চিন্তপুর, উপজেলা কচুয়া,জেলা চাঁদপুর, ও কনে ফাতেমা তুজ জোহরা ফাহি, পিতা.রাশেদ গাজী সাং চড়ড়ফা, উপজেলা গোপালগঞ্জ, জেলা গোপালগঞ্জ এবং স্বাক্ষীগন উল্লেখ্য করে ভূয়া কাবিননামা তৈরী কেরন, এদেরকে কাউকে আমি চিনিনা বলে জানান, কাজী সফিকুল ইসলাম।

Facebook Comments

Check Also

কচুয়ায় বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেনী কর্মচারী পরিষদের সম্মেলন

মোঃ রাছেল : বাংলাদেশ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান ৩য় শ্রেনীর কর্মচারী পরিষদ কচুয়া উপজেলা শাখার আহবায়ক …

vv