ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / কচুয়ায় মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানদের সাথে কলিমউল্লাহ্’র মতবিনিময়
কচুয়ায় মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানদের সাথে মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর এর উপাচার্য ও জাতীয় নির্বাচন পর্যবেক্ষক পরিষদ (জানিপপ) এর চেয়ারম্যান প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও।

কচুয়ায় মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানদের সাথে কলিমউল্লাহ্’র মতবিনিময়

মোঃ রাছেল : চাঁদপুরের কচুয়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাথে মতবিনিময় করেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর এর উপাচার্য ও জাতীয় নির্বাচন পর্যবেক্ষণ পরিষদ (জানিপপ) এর চেয়ারম্যান প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও।
শনিবার বিকেলে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আঃ মবিনের সভাপতিত্বে ও মুক্তিযোদ্ধা সনতোষ চন্দ্র সেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে টেলি কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর। তিনি তাঁর বক্তব্য বলেন, চাঁদপুরের কৃতি সন্তান মহান মুক্তিযুদ্ধের সেক্টর কমান্ডার লে. কর্নেল (অব.) আবু ওসমান চৌধুরী তিনি মারা গিয়েছেন। মুক্তিযুদ্ধে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। বঙ্গবন্ধুর আর্দশ বুকে ধারন করে তিনি শত্রুর মোকাবেলা করেছেন। আমাদের মুক্তিযোদ্ধাদের নিয়ে শত্রুর উপর ঝাঁপিয়ে পড়েছেন । তাঁর এই আর্দশ ও ত্যাগ আমাদের সকলকে অনুপ্রাণিত করবে। আমরা কচুয়াবাসী সব সময় তাঁকে নিয়ে গর্ববোধ করব।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর এর উপাচার্য ও জাতীয় নির্বাচন পর্যবেক্ষণ পরিষদ (জানিপপ) এর চেয়ারম্যান প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও।
অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা ইমাম হোসেন মেহেদী, কচুয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হুমায়ন কবির প্রধান, ডেপুটি কমান্ডার মোঃ জাবেদ মিয়া, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক ফারজানা নাছরিন রত্না, ৯নং কড়ইয়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ তাহের মজুমদার, মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন সিকদার, কচুয়া বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ জাকির হোসেন (বাটা), উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আহসান হাবিব প্রানজল। মুক্তিযোদ্ধা সন্তানদের মাঝে উপস্থিত ছিলেন, মোঃ হানিফ, মোঃ সুমন, মোঃ সুজন, মোঃ মোস্তাফা কামাল প্রমুখ।
একই দিন তেগুরিয়া উচ্চ বিদ্যালয়ের একতলা ভবনের উর্ধ্বমমূখী সম্প্রসারনের কাজ ও কচুয়া উত্তর ইউনিয়নের মৎস্যজীবি লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর এর উপাচার্য ও জাতীয় নির্বাচন পর্যবেক্ষণ পরিষদ (জানিপপ) এর চেয়ারম্যান প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও।
বিকেলে উপজেলার কড়ইয়া ইউনিয়নের ডুমুরিয়া ও কালচোঁ গ্রামের হযরত আব্দুল করিম আল ক্বাদেরী রহঃ এর মাজার, মরহুম আলহাজ্ব হাতেম আলী মিয়া, মরহুম আলহাজ্ব ডাঃ মকবুল আহম্মেদ, মরহুম আলহাজ্ব মোশারেফ হোসেন মজুমদার, মরহুম ডাঃ গোলাম মোস্তফা, মরহুম আব্দুল হালিম কিরন মজুমদার, মরহুম বীর মুক্তিযোদ্ধা বদিউল আলম মজুমদার, মরহুম বজলুল হক মজুমদার, পূর্ব কালচোঁ গ্রামে মরহুম বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম, মরহুম বীর মুক্তিযোদ্ধা ইলিয়াস, মরহুম বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন এর কবর জিয়ারত করেন।
এসময় উপস্থিত ছিলেন, কচুয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহ্জালাল হোসেন জালাল, সাবেক ছাত্রলীগ নেতা ইব্রাহিম খলিল বাদল, ইউপি সদস্য জাহাঙ্গীর আলম আকাশ, উপজেলা যুবলীগের সদস্য মঞ্জুর আলী মজুমদার, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শহীদুল ইসলাম ও সাধারণ সম্পাদক আলমগীর হোসেন সহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।
Facebook Comments

Check Also

অবহেলিত পৌরবাসীর উন্নয়নে কাজ করতে চাইঃ মেয়র প্রার্থী মনির

এস.এম ইকবাল : ফরিদগঞ্জ পৌর নির্বাচনকে সামনে রেখে বৈরী আবহাওয়া উপেক্ষা করে মানুষের ভালোবাসায় সিক্ত হতে …

vv