ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় কচুয়া / কচুয়ায় মাসুদ মোল্লার হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ
যুবক মাসুদ হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল।

কচুয়ায় মাসুদ মোল্লার হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ

মো: রাছেল, কচুয়া : কচুয়া উপজেলার বিতারা ইউনিয়নের শাসনপাড়া গ্রামের যুবক মাসুদ মোল্লার (১৮) হত্যাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৯ অক্টোবর) বিকালে শাসনপাড়া মোল্লা বাড়ি হাফেজীয়া মাদ্রাসা সামনে শাসনপাড়া গ্রামবাসীর আয়োজনে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

মানব বন্ধনে বক্তব্য রাখেন- শাসনপাড়া গ্রামের অধিবাসী সিলেটের জিনিয়াস কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের পরিচালক আবুল কালাম মোল্লা, অধ্যাপক কবিরুল আহসান, স্থানীয় মসজিদের ইমাম ইউনুছ মিয়া, একই গ্রামের ডা. হুমায়ুন মোল্লা, সেঙ্গুয়া গ্রামের খোরশেদ আলম রাখাল, মাসুদ মোল্লার পিতা রুহুল আমিন মোল্লা ও বোন মরিয়ম আক্তার। বক্তারা অবিলম্বে মাসুদ মোল্লার হত্যাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার দাবী জানান।

মানববন্ধন শেষে অনুষ্ঠিত হয় বিক্ষোভ মিছিল। মিছিলটি শাসনপাড়া ও উত্তরশিবপুর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে এলাকার বিভিন্ন শ্রেণি পেশার শত শত নারী পুরুষ অংশ নেয়।

শাসনপাড়া গ্রামের মোল্লা বাড়ির মাসুদ মোল্লা পাশ^বর্তী বাড়ির নবীর হোসেনের ছেলে শাওনকে (২৫) এক মাসের জন্য ১ হাজার টাকা ধার দেয়। মাস পেরিয়ে গেলেও পাওনা টাকা ফেরত না দেওয়ায় গত ২ অক্টোবর শনিবার এ নিয়ে দু’জনের মধ্যে বাকবিতন্ডা ও মারধরের ঘটনা ঘটে। পরদিন ৩ অক্টোবর রবিবার সকালে শাওন মাসুদ মোল্লাকে তার পাওনা বুঝিয়ে দেওয়ার কথা বলে বাড়ি থেকে ডেকে নেয়। ওই দিন বিকালে স্থানীয়রা মাসুদের লাশ ভাসমান অবস্থায় শাসনপাড়া গ্রামের রেনু পাটওয়ারীর পুকুরে দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

এ ঘটনায় মাসুদ মোল্লার পিতা রুহুল আমিন বাদী হয়ে শাওনকে প্রধান আসামী করে ৪ অক্টোবর কচুয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নং ০২ (১০) ২১।

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

এস. এম ইকবাল : ফরিদগঞ্জের বালিথুবা পূর্ব ইউনিয়নে গলায় ফাঁস দিয়ে ওসমান গনি (২৩) নামের এক …

Shares
vv