ব্রেকিং নিউজঃ
Home / এক নজরে / কচুয়ায় মানুষের কল্যাণে কাজ করতে ইউপি সদস্য হতে চান ইলিয়াস মুন্সি

কচুয়ায় মানুষের কল্যাণে কাজ করতে ইউপি সদস্য হতে চান ইলিয়াস মুন্সি

কচুয়া প্রতিনিধি : আসন্ন ইউপি নির্বাচনে কচুয়া উপজেলার ৮নং কাদলা ইউনিয়নের ১নং ওয়ার্ডে সম্ভাব্য ইউপি সদস্য পদে প্রার্থী হিসেবে ইউনিয়ন পরিষদে আলোচনার শীর্ষে বিশিষ্ট সমাজসেবক ও বিভিন্ন সামাজিক সংগঠনের অন্তর্ভুক্ত হয়ে উন্নয়ন মূলক কাজে বিভিন্ন মাধ্যমে অগ্রণী ভূমিকা রাখছেন মো.ইলিয়াস মুন্সি ।

তিনি নির্বাচনী মাঠে নতুন মুখ হলেও তিনি সবার পরিচিত মানুষ।কাদলা ইউনিয়নের ০১ নং ওয়ার্ডবাসীর সকল বয়সী ও শ্রেনী পেশার মানুষের পরিচিত ও আপনজন ইলিয়াস মুন্সি। তিনি বিশ্বাস করেন ব্যক্তিগত সহযোগিতা দিয়ে সমাজ ও সমাজের মানুষের সব সমস্যা সমাধান করা যায়না। তাই বৃহৎ পরিসরে সমাজের সার্বিক উন্নয়নে এবারের নির্বাচনে মেম্বার পদে প্রার্থী হতে ইতিমধ্যেই ওয়ার্ডবাসীর সহযোগিতা এ মতামত প্রত্যাশী সমাজ সেবক ইলিয়াস মুন্সি  এলাকার উন্নয়নের স্বার্থে মেম্বার পদে প্রার্থী হতে মাঠে নেমেছেন। নির্বাচিত হলে সকল কর্মকান্ডে জনগনের অংশ গ্রহন ও জবাবদিহিতা নিশ্চিত করাসহ আধুনিক ওয়ার্ড গঠন করতে চান তিনি। একইসাথে মাদক, সন্ত্রাস ও দুর্ণীতি প্রতিরোধসহ জনসচেতনতামুলক কর্মসূচি গ্রহন করতে চান তিনি।

এলাকার বিভিন্ন বয়সের মানুষের সাথে কথা বলে জানা গেছে, দক্ষ সংগঠক ও বলিষ্ঠ নেতৃত্বের কারনে তারা এবার ইলিয়াস মুন্সি  ভোট দিতে চায় কাদলা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের উন্নয়নে তার বিকল্প নাই। এলাকার যুবসমাজ, ছাত্রসমাজসহ এবার ইলিয়াস মুন্সি  ভাইয়ের পক্ষে সকলকে ঐক্যবদ্ধ করতে মাঠে নেমেছেন। শুধু যুব সমাজ নয়, ছাত্র শিক্ষক, শ্রমিক জনতা, বৃদ্ধবণিতাসহ সকল শ্রেনী-পেশার মানুষজন।

এবারের ইউনিয়ন পরিষদ নির্বাচনে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে কচুয়া উপজেলার ৮নং কাদলা ইউনিয়নের ০১নং ওয়ার্ডবাসীর দোয়া ও আশীর্বাদে সহযোগী হতে চাই।

Facebook Comments

Check Also

মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি’র ঈদ শুভেচ্ছা

সাইফুল ইসলাম সিফাত : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকাসহ চাঁদপুরবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন …

Shares
vv