ব্রেকিং নিউজঃ
Home / ধর্ম / কচুয়ায় মসজিদ পরিচালনা কমিটির বিরুদ্ধে অপ-প্রচারের অভিযোগ

কচুয়ায় মসজিদ পরিচালনা কমিটির বিরুদ্ধে অপ-প্রচারের অভিযোগ

কচুয়া প্রতিনিধি : কচুয়া উপজেলার ১১নং গোহট দক্ষিণ ইউনিয়নের চাপাতলী গ্রামের চাপাতলী মজুমদার বাড়ীর শাহে মদিনা জামে মসজিদের পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক হাজী ওমর ফারুক এর বিরুদ্ধে একটি কুচক্রি মহল রাতের আধারে মিথ্যা ভিত্তিহীন লিফলেট ছাপিয়ে অপ-প্রচার চালাচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। এসব অপ-প্রচারের বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার হয়ে উঠেছে স্থানীয় মুসল্লিরা।

জানা যায়- মসজিদের পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক হাজী ওমর ফারুক এর বিরুদ্ধে কাল্পনিক,মনগড়া ও ভিত্তিহীন অভিযোগ এনে একটি কুচক্রি মহল রাতের আধারে দোকানপাটে হাতের লেখা লিফলেট লাগিয়ে অপ-প্রচার চালিয়ে মসজিদ পরিচালনা কমিটির সদস্যদের সুনামহানি করছে এই চক্রটি। এসব অপ-প্রচারে জনমনে চরম ক্ষোভ ও অসন্তোষ বিরাজ করছে। দোষীদের শনাক্ত করে মসজিদ কমিটির পক্ষে থেকে মানহানি মামলা দেওয়ার জন্য প্রস্ততি চলছে।

মসজিদ পরিচালনা কমিটির সভাপতি হাজী তালেব আলী জানান, এলাকার ধর্মপ্রাণ মুসল্লীরা পরস্পর সহযোগিতার মাধ্যমে মসজিদটির নির্মাণ কাজ শুরু করেন। ধীরে ধীরে এলাকাবাসীর সহযোগিতায় মসজিদটি পাকা দালানে পরিণত হয়। কমিটির সাধারন সম্পাদক হাজী ওমর ফারুকের মসজিদ নির্মাণ কাজে ব্যাপক ভূমিকা রয়েছে। তাকে সমাজিক ও রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন করার জন্য একটি কুচক্রী মহল মসজিদের টাকা আত্মসাৎ করে বলে মিথ্যা ভিত্তিহীন অভিযোগ দিয়ে অপপ্রচার চালাচ্ছে। এই মিথ্যা ভিত্তিহীন অভিযোগের নিন্দা জানায়।

স্থানীয় মুসল্লীরা জানান, হাজী ওমর ফারুকে স্বচ্ছতা ও জবাবদিহীতার মাধ্যমে দায়িত্ব পালনের পরও কুচক্রী মহলের অপ-প্রচারের কারণে এলাকায় আইন শৃঙ্খলার অবনতি সহ সামাজিক স্থিতিশীলতা নষ্ট হলে এর দায়ভার কুচক্রিদের নিতে হবে।

সন্দেহভাজন ও তাদের পরিবারের সদস্যদের আইনের আওতায় এনে তাদের মুখোশ উন্মোচনের জন্য আইন শৃঙ্খলা বাহিনী ও সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। তারা আরো বলেন, মসজিদ মহান আল্লাহর ঘর। আর এই আল্লাহর ঘর নিয়ে পর্দার আড়ালে থেকে কুচক্রিরা অপপ্রচার চালিয়ে মসজিদের উন্নয়ন কাজেও বিঘ্ন ঘটাচ্ছে।

ধর্মপ্রাণ মুসল্লিরা সবাই ঐক্যবদ্ধ থেকে ষড়যন্ত্রের জবাব দেয়ার ঘোষণা দেন এবং কাউকে দুর্বৃত্তদের অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানান।

Facebook Comments

Check Also

চাঁদপুরে একদিনে করোনামুক্ত ২১ জন : নতুন শনাক্ত এগারো

মাসুদ হোসেন : চাঁদপুরে করোনা ভাইরাসে নতুন করে আরো ১১ জন আক্রান্ত হয়েছে। আক্রান্ত ব্যক্তিরা …

Shares
vv