ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / কচুয়ায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ১ জনের মৃত্যু, আহত-৫
নিহত মো: দুলাল ও পাশে মাইক্রোবাসটি।

কচুয়ায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ১ জনের মৃত্যু, আহত-৫

মো: রাছেল, কচুয়া : চাঁদপুরের কচুয়ায় মর্মান্তিক সড়কক দুর্ঘটনায় মোঃ দুলাল (২৩) নামের এক মাইক্রোবাস হেলপারের মৃত্যু হয়েছে।

এ ঘটনায় আরো পাঁচজন আহত হয়েছেন বলেও জানা যায়। সোমবার সকাল ৯ টায় হাজীগঞ্জ-গৌরীপুর কচুয়া সড়কের ডুমুরিয়া দিঘীর পাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুলাল লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার গেজুরিয়া বাজার এলাকার বাহাদুরপুর গ্রামের মোহাম্মদ ইউসুফের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা প্রাথমিকভাবে ধারণা করছেন, তারা সবাই ঢাকা থেকে ঈদ উদযাপনের উদ্দেশ্যে মাইক্রোযোগে বাড়ি রওনা হয়ে ছিলেন। পথিমধ্যে উল্লেখিত স্থানে আসলে মাইক্রোবাসটি ব্রেক ফেল হয়ে দুর্ঘটনায় কবলিত হয়। মাইক্রোবাসটি নম্বর-ঢাকা মেট্রো-চ ১৩-২০৮৯।

প্রত্যক্ষদর্শীরা জানান, গাড়ির যে অংশটি গাছের সাথে আঘাত করে সেখানে হেলপার দুলাল বসা ছিল বিধায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। বাকিদের অবস্থা খুব বেশি গুরুতর না হওয়ায় তারা গাড়ি থেকে নেমে অন্য গাড়ি যোগে বাড়ির উদ্দেশ্যে রওনা হয়ে যায়। আর তাই দুর্ঘটনায় অন্য যাত্রীদের কোন পরিচয় পাওয়া যায়নি।

এ বিষয়ে কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন জানান, প্রাথমিকভাবে গাড়িটি ব্রেক ফেল করে দুর্ঘটনায় কবলিত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। নিহত ব্যক্তি ওই মাইক্রোবাসটির হেলপার ছিল। গাড়ি চালক বা অন্যান্য যাত্রীর কোনো সন্ধান পাওয়া যায়নি।

Facebook Comments

Check Also

চাঁদপুরে শুক্রবার নতুন করে আরো ২১ জনের করোনা শনাক্ত

মাসুদ হোসেন : চাঁদপুরে একদিনে নতুন করে আরো ২১ জনের করোনা শনাক্ত হয়েছে। ৬৫ জনের …

Shares
vv