ব্রেকিং নিউজঃ
Home / অপরাধ / কচুয়ায় ভাতা কার্ড পাইয়ে দিতে অর্থ আদায়ের অভিযোগ

কচুয়ায় ভাতা কার্ড পাইয়ে দিতে অর্থ আদায়ের অভিযোগ

স্টাফ রির্পোটার : কচুয়ার বিউটি বেগম নামের এক ইউপি সদস্যার বিরুদ্ধে প্রতিবন্ধী কার্ড পাইয়ের দেয়ার নামে নগদ অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ উঠেছে। তিনি উপজেলার ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়নের ৭, ৮ ও ৯ সংরক্ষিত মহিলা ইউপি সদস্য।

সরে জমিনে গেলে ওই ইউনিয়নের তারাবারী পাটওয়ারী বাড়ীর মৃত নুর মোহাম্মদের ছেলে রবিউল (২৫) জানান, প্রতিবন্ধী ভাতা পাবার জন্য তার ওয়ার্ডের মহিলা মেম্বার বিউটি আক্তার তার কাছ থেকে ১ হাজার টাকা নিয়েছে।

একই বাড়ীর ইউসুফ মিয়ার স্ত্রী জানান, আমার স্বামীর প্রতিবন্ধী ভাতার বই করে দিবে বলে প্রথমে ১২শত টাকা নিয়েছে। বই এর কথা বললে আরো ৪ হাজার টাকা দিলে আমাদের ভাতার বই দিবেন বলে তিনি জানান । সরকারের দেয়া এই সহযোগিতা তারা প্রতিবন্ধী থাকা সত্ত্বেও সঠিক নিয়মে পাননি এই জনপ্রতিনিধির দুর্নীতির জন্য। তিনি শুধু আমার টাকাই আত্মসাত করেননি, আমাদের গ্রামের আরো অনেকের সাথে তিনি এমন প্রতারণা করে টাকা হাতিয়ে নিয়েছেন। কিন্তু তার ভয়ে কেউ মুখ খোলার সাহস পায় না।

নাম প্রকাশে অনিচ্ছুক এক শিক্ষার্থী জানান, এ ওয়ার্ডে প্রায় শতাধিক কার্ড বিতরণে নয়-ছয় হয়েছে। ইউপি সদস্য বিউটি আক্তার কার্ড বিক্রি করেছে। যে বেশি টাকা দেয়, সেই কার্ড পায়। এ ধরনের অনিয়ম-দুর্নীতির সঠিক তদন্ত করলেই সত্যতা বেরিয়ে আসবে।

এ ব্যাপারে ইউপি মেম্বার বিউটি বেগম জানান, আমার বিরুদ্ধে আনা অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। আমি ষড়ষন্ত্রের শিকার।

Facebook Comments

Check Also

চাঁদপুরে শুক্রবার নতুন করে আরো ২১ জনের করোনা শনাক্ত

মাসুদ হোসেন : চাঁদপুরে একদিনে নতুন করে আরো ২১ জনের করোনা শনাক্ত হয়েছে। ৬৫ জনের …

Shares
vv