ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / কচুয়ায় বিশিষ্ট শিক্ষানুরাগী নূরুল আজাদের ৪র্থ তম মৃত্যু বার্ষিকী পালিত
কচুয়ায় শিক্ষানুরাগী মরহুম নুরুল আজাদের ৪র্থ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিলে উপস্থিত অতিথিবৃন্দ।

কচুয়ায় বিশিষ্ট শিক্ষানুরাগী নূরুল আজাদের ৪র্থ তম মৃত্যু বার্ষিকী পালিত

মোঃ রাছেল, কচুয়া : চাঁদপুরের কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী নূরুল আজাদ কলেজ, মনপুরা-বাতাবাড়িয়া জাফর আলী মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় ও বাতাবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা, অস্ট্রেলিয়া শাখা আওয়ামী লীগের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি ও উপজেলার বাতাবাড়িয়া গ্রামের অধিবাসী বিশিষ্ট শিল্পপতি ও শিক্ষানুরাগী মরহুম নুরুল আজাদের ৪র্থ তম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে ।

এ উপলক্ষে বৃহস্পতিবার মরহুমের পরিবার ও মরহুমের নামে প্রতিষ্ঠিত শিক্ষা প্রতিষ্ঠানের উদ্যোগে নূরুল আজাদ কলেজে খতমে কোরআন, দোয়া মাহফিল ও স্মরণ সভার আয়োজন করা হয়।

নুরুল আজাদ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোহাম্মদ সেলিম মিয়ার সভাপতিত্বে ও প্রভাষক কামরুজ্জামানের পরিচালনায় বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা ও গভর্নিং বডির সদস্য মো.আব্দুল হালিম মাস্টার, বাতাবাড়ীয়া জাফর আলী মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আবুল খায়ের, বিশিষ্ট সমাজ সেবক আব্দুল হান্নান, মো.মমিনুল ইসলাম, জসিম উদ্দিন, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মো.হানিফ মিয়া, ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক আমির হোসেন,৮নং ইউনিয়ন ছাত্রলীগ নেতা রাসেল প্রধান সহ স্থানীয় আওয়ামী লীগ সহযোগী সংগঠনের নেতাকর্মী,কলেজের শিক্ষকবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

উল্লেখ্য যে, নূরুল আজাদ ২০১৬ সালের ১০ সেপ্টেম্বর দুপুর ১২টায় রাজধানী ঢাকার বারডেম হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেন। মৃত্যু কালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, ৩ ছেলেসহ বহু গুনগাহী ও আত্মীয় স্বজন রেখে যান।

Facebook Comments

Check Also

সাবেক চেয়ারম্যান খাজে আহমেদ ভূঁইয়ার মৃত্যুতে যুবলীগ নেতা রুবেলের শোক

নিজস্ব প্রতিনিধি : ফরিদগঞ্জের ১০ নং গোবিন্দপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সদস্য খাজে …

vv