ব্রেকিং নিউজঃ
Home / খেলাধুলা / কচুয়ায় বিজয়ের মাসে ড. মহীউদ্দীন খান আলমগীর নাইট ব্যাডমিন্টন টুর্নামেন্ট
প্রতীকী ছবি

কচুয়ায় বিজয়ের মাসে ড. মহীউদ্দীন খান আলমগীর নাইট ব্যাডমিন্টন টুর্নামেন্ট

মো. রাছেল, কচুয়া : কচুয়া উপজেলার কড়ইয়া ইউনিয়নের শ্রীরামপুর পশ্চিম পাড়া আর্দশ আড়ং সংলগ্ন তারবিয়াহু কিন্ডার গার্টেন মাঠে মহান বিজয়ের মাস উপলক্ষ্যে ড. মহীউদ্দীন খান আলমগীর নাইট ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।

ব্যাডমিন্টন টুর্নামেন্টের এন্ট্রি ফি ৬০১ টাকা, ৩০ ডিসেম্বর পর্যন্ত এন্ট্রি ফি জমা নেওয়ার শেষ তারিখ। প্রথম পুরস্কার ১টি ল্যাপটপ ও ২য় পুরস্কার ১টি মোবাইল ফোন। উদ্ধোধনী ম্যাচ ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। উক্ত খেলায় সভাপতিত্ব করবেন উপজেলা যুবলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা ফারহানা পারভীন ও সার্বিক সহযোগিতায় শ্রীরামপুর গ্রামবাসী।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কচুয়া উন্নয়নের রূপকার সাবেক সফল স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি। বিশেষ অতিথি মেয়র ও কচুয়া উপজেলা যুবলীগের সভাপতি নাজমুল আলম স্বপন, উদ্ভোধক কচুয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহ্জালাল প্রধান (জালাল)।

নাইট ব্যাডমিন্টন টুর্নামেন্টের নিয়মাবলী – খেলাটি নক আউট পদ্ধতিতে পরিচালিত হবে, ম্যাচ ফি বাবদ- ২০০/- টাকা মাত্র, সকল টিমকে নিজস্ব ব্যাট দিয়ে খেলতে হবে , খেলোয়াড়ের সংখ্যা ০২ জন, অতিরিক্ত ০১জন থাকবে, খেলোয়াড় পরিবর্তন ফি- ২০০/- টাকা, খেলা আরম্ভ হওয়ার ৩০ মিনিট পূর্বে মাঠে উপস্থিত থাকতে হবে, কোন দল নিদিষ্ট সময়ের মধ্যে উপস্থিত না হলে বিপক্ষ দলকে বিজয়ী ঘোষনা করা হবে, মাঠে আম্পায়ার ,লাইন রেফারী ও কমিটির সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য করা হবে, কোন প্রকার খারাপ আচরণ গ্রহণযোগ্য নয়।

যোগাযোগ: শিহাব উদ্দিন মুন্সী মোবা: (০১৮২২৯২৫২৩২), হৃদয় চৌধুরী মোবা: ( ০১৩০৬২৩৬৮৩৮) , লিমন প্রধান মোবা: ( ০১৮৬৬৫৮৬৪৬৭)।

Facebook Comments

Check Also

চাঁদপুরে আইসোলেশনে ১ জনের মৃত্যু, করোনা উপসর্গ আরো ৬জনের

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় করোনায় আক্রান্ত এক …

Shares
vv