ব্রেকিং নিউজঃ
Home / ধর্ম / কচুয়ায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে দোয়া ও ফোরকানিয়া মাদ্রাসার উদ্বোধন
কচুয়ার মহদ্দিরবাগ ফোরকানিয়া নূরানীয়া মাদ্রাসা ফিতা কেটে উদ্বোধন করেন, কচুয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: সালাহ উদ্দিন মাহমুদসহ অন্যান্যরা।

কচুয়ায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে দোয়া ও ফোরকানিয়া মাদ্রাসার উদ্বোধন

কচুয়া প্রতিনিধি : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে চাঁদপুরের কচুয়ার মহদ্দিরবাগ ভূঁইয়া বাড়িতে ফোরকানিয়া নূরানীয়া মাদ্রাসার উদ্বোধন করা হয়েছে।

কচুয়া পৌর আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভূঁইয়ার সভাপতিত্বে ও সার্বিক আয়োজনে প্রধান অতিথি হিসেবে মাদ্রাসাটি উদ্বোধন করেন, কচুয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: সালাহ উদ্দিন মাহমুদ।

বক্তব্য কালে প্রধান অতিথি ডা: সালাহ উদ্দিন মাহমুদ উপস্থিত গ্রামবাসীকে করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে নিয়ম মেনে সচেতন হয়ে চলার আহ্বান জানান।

এসময় কচুয়া প্রেসক্লাবের সভাপতি রাকিবুল হাসান,সাধারন সম্পাদক জিসান আহমেদ নান্নু,সাবেক সভাপতি আবুল হোসেন,সমাজসেবক খোরশেদ আলম জসিম ভূইয়া,ইউসুফ ভূঁইয়া,বিশিষ্ট ব্যবসায়ী হাজী মফিজুর রহমান,জাকির হোসেন মজুমদার, আতিকুর রহমান ভূঁইয়া সেলিম প্রমুখ।

পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,সোহেল ভূঁইয়ার প্রয়াত বাবা,চাচা ও গ্রামবাসীর প্রয়াতদের জান্নাতময়ী জীবন কামান করে বিশেষ দোয়া ও মিলাদ পরিচালনা করেন মহদ্দিরবাগ ভূঁইয়া জামে মসজিদের ইমাম হাফেজ আব্দুল মান্নান।

Facebook Comments

Check Also

অনলাইনে রমজানের আলোকপাত তুলে ধরছেন ঘনিয়া দরবারের পীরজাদা

নিজস্ব প্রতিবেদক : করোনা ভাইরাস প্রাদুর্ভাবের কারনে প্রহেলা রমজান থেকে প্রায় প্রতিদিন বিকালে অনলাইনে রমজানের …

vv