ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / কচুয়ায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখছেন, উপজেলা চেয়ারম্যান মো. শাহজাহান শিশির।

কচুয়ায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

মোঃ মেহেদী হাসান : কচুয়ায় বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে। মঙ্গলবার (১৭ মার্চ) দিনব্যাপী উপজেলা প্রশাসনের উদ্যোগে বিভিন্ন কর্মসূচীর আয়োজন করা হয়েছে।

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ, কেক কাটা, আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহন করেন উপজেলা চেয়ারম্যান মোঃ শাহজাহান শিশির, নির্বাহী অফিসার দীপায়ন দাস শুভ, মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা খানম, সহকারী কমিশনার (ভূমি) একি মিত্র চাকমা, কচুয়া থানা অফিসার ইনচার্জ মো. ওয়ালী উল্লাহ (অলি), পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ ইব্রাহীম খলিল, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুব উল আলম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের কমান্ডার আ: মবিন, ডেপুটি কমান্ডার আলহাজ্ব জাবের মিয়া, চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম মুহাম্মদ জাহাঙ্গীর আলম, কচুয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) কলিমউল্লাহ ভূইয়া, কচুয়া বার্তার সম্পাদক মো. আলমগীর তালুকদার প্রমূখ।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে কেক কাটছেন কচুয়া থানার ওসি ও পুলিশের অনান্য কর্মকর্তা ও সদস্যবৃন্দ।

অপরদিকে ওই দিন কচুয়া থানা পুলিশের আয়োজনে থানা মিলনায়তনে কচুয়া থানার অফিসার ইনচার্জ মো. ওয়ালী উল্লাহ অলির নেতৃত্বে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী কেক কাটা হয়। পরে কচুয়া কেন্দ্রীয় জামে মসজিদে বঙ্গবন্ধুর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে মিলাদ ও দোয়া মুনাজাতের আয়োজন করেছে কচুয়া থানা পুলিশ।

এসময় কচুয়া থানার অফিসার ইনচার্জ মো. ওয়ালী উল্লাহ অলি, পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ ইব্রাহীম খলিলসহ থানার সকল পুলিশ কর্মকর্তা ও সদস্যবৃন্দ উপস্থিত ছিল।

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে সামাজিক দূরত্ব মানার বালাই নেই, চলছে চোর-পুলিশ খেলা

এস.এম ইকবাল : চাঁদপুরের জেলা প্রশাসন গত ১০ মে থেকে জেলার সব শপিংমল দোকানপাট বন্ধ রাখার …

vv