ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / কচুয়ায় ফের দুই সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু

কচুয়ায় ফের দুই সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু

মো: রাছেল, কচুয়া : কচুয়ায় সোনিয়া বেগম (২৬) নামের দুই সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু হয়েছে।

শনিবার উপজেলার আশ্রাফপুর ইউনিয়নের ছোট ভবানীপুর গ্রামের পাটওয়ারী বাড়িতে মৃত্যুর এ ঘটনা ঘটে। সুনিয়া পার্শ্ববর্তী বরুড়া উপজেলার পেরুল গ্রামের গাজী বাড়ির মন্টু মিয়ার মেয়ে। খবর পেয়ে কচুয়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে গৃহবধুর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

সোনিয়া বাবা শফিকুল ইসলাম জানান, প্রায় একযুগ পূর্বে পারিবারিক সম্মতিতে কচুয়া উপজেলার ছোট ভবানীপুর গ্রামের পাটওয়ারী বাড়ির বশির উল্যার ছেলে সাথে মকবুল আহমেদ বাবুর সাথে বিয়ে হয়। তার একটি ১০ বছরের মেয়ে ও ২ বছরের একটি ছেলে রয়েছে। বিয়েরপর থেকেই বিভিন্ন সময় যৌতুকে জন্য তারা আমার মেয়ের উপর শারীরিক ও মানসিক নির্যাতন চালায়। টাকা দিলেই কয়েকদিন নির্যাতন বন্ধ থাকে। এ নিয়ে বিভিন্ন সময় গ্রাম সালিস বৈঠক বসে দফায় দফায় সমাধান করা হয়। তারপরও থেমে নেই শারীরিক ও মানসিক নির্যাতন। গত মাস দেড়েক পূর্বে কচুয়া থানায় আমার মেয়ে সোনিয়া বাদী হয়ে তাকে নির্যাতনের অভিযোগ এনে একটি অভিযোগও দায়ের করে ছিল সে।

সোনিয়ার স্বামী মকবুল হোসেন জানান, প্রায় দেড় মাস ধরে আমার স্ত্রী অসুস্থ্য। ডাক্তার দেখিয়ে বাড়িতেই চিকিৎসা চলছিল। প্রতিদিনের ন্যায় শনিবার সকালেও আমি ডেকোরেটরের কাজে সকালে বাড়ি থেকে বেরিয়ে যাই। সকাল ৯টার দিকে আমার মেয়ে তানজিনা ফোন করে জানায় মা বেশি অসুস্থ্য হয়ে পড়েছে তাড়াতাড়ি বাড়িতে চলে আস। খবর পেয়ে সুনিয়াকে পার্শ্ববর্তী শাহরাস্তি উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কিছুক্ষণপর সে মৃত্যুর কোলে ঢলে পড়ে।

শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. আমেনা আক্তার জানান, কচুয়ার গৃহবধু সোনিয়ার পরিবারের সদস্যরা তাকে হাসপাতালে নিয়ে আসলে প্রাথমিকভাবে পরীক্ষা নীরিক্ষা করে মৃত পাওয়া যায়। পরে ইসিজি করে তার নিশ্চিত করা হয়। তবে গৃহবধুর মৃত্যুটি আমার কাছে রহস্যজনক মনে হয়েছে।

কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে সন্ধ্যায় ফোর্স পাঠিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। গৃহবধু সোনিয়ার মৃত্যুটি রহস্যজনক হওয়ায় তার লাশ ময়না তদন্তের জন্য চাঁদপুরের মর্গে গ্রেরণ করা হবে। রিপোর্ট পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে গৃহবধু সোনিয়ার মৃত্যুটি রহস্যজনক হওয়ায় এ নিয়ে এলাকায় গুঞ্জন উঠেছে সে আত্মহত্যা করেছে নাকি তাকে হত্যা করা হয়েছে।

Facebook Comments

Check Also

চাঁদপুরে শুক্রবার নতুন করে ১০ জনের করোনা পজেটিভ

মাসুদ হোসেন : চাঁদপুরে নতুন করে ১০ জন করোনায় আক্রান্ত হয়েছে। সনাক্তের হার ৮.৭০%। শুক্রবার …

Shares
vv