ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / কচুয়ায় প্রবীন আ’লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আ: রব মুক্তারের জানাজা সম্পন্ন
মুক্তিযোদ্ধা আ: রব মুক্তারের কফিনে পুষ্পস্তবক অর্পন করছেন, সহকারি কমিশনার (ভূমি) একি মিত্র চাকমা। ইনসেটে মরহুমের ফাইল ছবি।

কচুয়ায় প্রবীন আ’লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আ: রব মুক্তারের জানাজা সম্পন্ন

মো. মেহেদী হাসান, কচুয়া : কচুয়ার কাদলা ইউনিয়নের দোঘর গ্রামের প্রবীন আওয়ামী লীগ নেতা দলিল লেখক বীর মুক্তিযোদ্ধা আ: রব মুক্তার (৬৫) আর নেই (ইন্নালিল্লাহি .. রাজিউন) ।

মুক্তিযোদ্ধা আঃ রব মুক্তার ১২ নভেম্বর মঙ্গলবার রাত সাড়ে আটটার সময় ইন্তেকাল করেন। তিনি দীর্ঘদিন যাবৎ ডায়াবেটিস, হৃদরোগ, কিডনীজনিত সমস্যায় ভুগছিলেন। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয় হাসপাতাল ও হৃদরোগ ইন্সটিটিউটসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা শেষে মঙ্গলবার রাতে কচুয়া উপজেলার কাদলা ইউনিয়নের দোঘর নিজ বাড়িতে ইন্তেকাল শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ১মেয়ে ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

আজ বুধবার (১৩ নভেম্বর) সকাল ৯টায় দোঘর ঈদগাহ মাঠে রাষ্ট্রীয় মর্যাদায় জানাজা সম্পন্ন হয়। জানাজা শেষে দোঘর ঈদগাহ সামাজিক গোরস্থানে মরহুমের লাশ দাফন করা হয়। জানাজার পূর্বে কচুয়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বক্তব্য রাখেন, সহকারি কমিশনার (ভূমি) একি মিত্র চাকমা।

মরহুমের রুহের মাগফেরাত কামনা করে মুক্তিযোদ্ধা সংসদের পক্ষে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা আনোয়ার সিকদার, কচুয়া প্রেসক্লাবের সভাপতি ও কচুয়া বার্তার সম্পাদক মো: আলমগীর তালুকদার, মরহুমের বড় ছেলে সাইফুল ইসলাম সোহেল। জানাজার নমাজের ইমামতি করেন হাফেজ মোঃ নাহিদুল ইসলাম।

মুক্তিযোদ্ধা আঃ রব মুক্তারের মৃত্যুতে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আলহাজ্ব জাবের মিয়া, কচুয়া উপজেলা চেয়ারম্যান মোঃ শাহজাহান শিশির , ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন মোহন ও সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।

Facebook Comments

Check Also

মতলব উত্তরে প্রয়াত মন্ত্রী নূরুল হুদার স্মরণে শোকসভা ও মিলাদ

মতলব উত্তর ব্যুরো : মতলব উত্তর উপজেলার কৃতি সন্তান, সাবেক সংস্থাপন প্রতিমন্ত্রী, কেন্দ্রীয় বিএনপির সাবেক সহ-সভাপতি, …

vv