ব্রেকিং নিউজঃ
Home / স্বাস্থ্য / কচুয়ায় প্রবীণ ডাক্তার মুকবুল আহম্মেদ আর নেই

কচুয়ায় প্রবীণ ডাক্তার মুকবুল আহম্মেদ আর নেই

মোঃ রাছেল, কচুয়া : চাঁদপুরের কচুয়া উপজেলার অবসরপ্রাপ্ত সহকারি কমিউনিটি  অফিসার ডাঃ কামাল আহম্মেদের বাবা  বিশিষ্ট সমাজ সেবক ও চক্ষু ডাক্তার মুকবুল আহম্মেদ (৯৫)।
শনিবার  (২২আগস্ট) সকাল  সাড়ে ১০টায়
মরহুমের বড় ছেলের বাসায় ঢাকায় বার্ধক্যজনিত কারণে মৃত্যু বরন করেন। (ইন্না লিল্লাহি…রাজিউন)।
মরহুমের জানাযার নামাজ  অনুষ্ঠিত হবে বাদ আসরের নামাজের পর ডুমুরিয়া উত্তর পাড়া মুকবুল ডাক্তার বাড়ির ঈদগাহ্ মাঠ প্রাঙ্গণে।
জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।
মৃত্যুকালে তিনি ৩ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।  সামাজিক, সাংস্কৃতিক বিভিন্ন শ্রেনীর পেশার মানুষ তাহার আত্মার মাগফিরাত কামনা করেন।
তার মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও রুহের মাগফেরাত কামনা করে শোক প্রকাশ করেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: সালাহ্ উদ্দিন মাহমুদ,   ৯নং কড়ইয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহসান হাবিব জুয়েল, উপজেলা যুবলীগের সদস্য মঞ্জুর এলাহী মজুমদার, স্থানীয় ইউপি সদস্য জাহাঙ্গীর আলম আকাশ, বিশিষ্ট শিল্পপতি মোঃ উজ্জল  মজুমদার, ইঞ্জিনিয়ার মোঃ সেলিম, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেন, মোঃ হান্নান, মোঃ মোশারেফ হোসেন, সাংবাদিক মোঃ রাছেলসহ গ্রামের ব্যাক্তিবর্গরা।
Facebook Comments

Check Also

কচুয়ায় রেশমার সিজারিং নয় নরমাল ডেলিভারী দাবি হাসপাতাল কতৃপক্ষের

স্টাফ রিপোর্টার : কচুয়ায় কেয়ার ডিজিটাল হাসপাতাল (প্রাঃ) সিজার করার সময় নবজাতক শিশুর মৃত্যু হয়েছে …

vv