ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / কচুয়ায় প্রবীণ আওয়ামী লীগ নেতা ছফিউল্লাহ্ প্রধান আর নেই
কচুয়া উপজেলা আওয়ামী লীগ নেতা ছফিউল্লাহ্ জানাযা একাংশ।

কচুয়ায় প্রবীণ আওয়ামী লীগ নেতা ছফিউল্লাহ্ প্রধান আর নেই

মোঃ রাছেল, কচুয়া : কচুয়ায় প্রবীন আওয়ামী লীগ নেতা পৌরসভার কড়ইশ গ্রামের অধিবাসী ছফিউল্লাহ্ প্রধান(৭২) বৃহস্পতিবার রাত ১২ঘটিকায় তাঁর নিজ বাড়িতে ইন্তেকাল করেন। (ইন্না……রাজিউন) । মৃত্যুকালে তিনি স্ত্রী, ৬ ছেলে ২ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। তিনি দীর্ঘদিন যাবৎ হৃদরোগসহ বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন। জুম্মার নামাজের পর কচুয়া ডাক বাংলো সংলগ্ন বড় মসজিদ প্রাঙ্গণে শত শত মুসল্লিদের অংশ গ্রহনের মাধ্যমে তার জানাযা অনুষ্ঠিত হয়।

তাঁর জানাযা স্মৃতিচারণ করেন, পৌর মেয়র নাজমুল আলম স্বপন, সাবেক পৌর মেয়র হুমায়ুন কবির প্রধান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক তরিকুল ইসলাম মুন্সি, মুরহুম ছফিউল্লাহ্র বড় ছেলে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আহসান হাবিব প্রানজল স্মৃতিচারন করতে গিয়ে কান্নায় ভেঙ্গে পড়েন এবং তাঁর বাবার রুহরে মাগফিরাত কামনা করে সকলের নিকট দোয়া চান। পরে পারিবারিক করবস্থানে তার লাশ দাফন করা হয়।

তাঁর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ, সাবেক এনবিআর চেয়ারম্যান গোলাম হোসেন, জাপান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন, উপজেলা পরিষদ (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান সুলতানা খানম, পৌর মেয়র নাজমুল আলম স্বপন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী ও সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, পৌর আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভূঁইয়া ও সাধারণ সম্পাদক ইকবাল আজিজ শাহীন সহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

তাঁর মৃত্যুতে কচুয়া উপজেলায় সর্বস্তরের মানুষের মাঝে শোকের ছায়া নেমে আসে।

Facebook Comments

Check Also

মতলব উত্তর উপজেলা যুবলীগের বর্ধিত সভা

মনিরুল ইসলাম মনির : মতলব উত্তর উপজেলা যুবলীগের বর্ধিত সভায় উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান মোহাম্মদ …

vv