ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় কচুয়া / কচুয়ায় পৌষ মেলা ও পিঠা উৎসব পালিত
কচুয়ায় কচুয়ায় পৌষ মেলা ও পিঠা উৎসব উপলক্ষ্যে র‌্যালীর একাংশ।

কচুয়ায় পৌষ মেলা ও পিঠা উৎসব পালিত

মেহেদী হাসান সাকিব, কচুয়া : আবহমান বাংলার সংস্কৃতিকে ধরে রাখার লক্ষ্যে চাঁদপুরের কচুয়ায় পৌষ মেলা ও পিঠা উৎসব ১৪২৪ পালন করা হয়েছে।

এ উপলক্ষে ১৪ জানুয়ারি রবিবার সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে পৌরসভার শহীদ স্মৃতি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে পিঠা উৎসবের আয়োজন করা হয়। পৌষ মেলা ও পিঠা উৎসব উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি শেষে মেলার ফিতা কেটে ও বেলুন উড়িয়ে মেলার শুভ উদ্বোধন করেন, উপজেলা নির্বাহী অফিসার নীলিমা আফরোজ।

কচুয়ায় কচুয়ায় পৌষ মেলা ও পিঠা উৎসবের ফিতা কেটে উদ্বোধন করছেন, উপজেলা নির্বাহী অফিসার নীলিমা আফরোজ।

উদ্বোধনোত্তর আলোচনা সভায় সিনিয়র মৎস্য কর্মকর্তা মাহমুদুল হাসানের সভাপতিত্বে ও নির্বাচন কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার নীলিমা আফরোজ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা শহীদ, কৃষি কর্মকর্তা আহসান হাবীব ।

এ সময় উপস্থিত ছিলেন, কচুয়া প্রেস ক্লাবের সভাপতি মোঃ আলমগীর তালুকদার, কচুয়া বাজার ব্যাবসায়ী পরিচালনা কমিটির সভাপতি মোঃ জাকির হোসেন বাটা, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ ফারুক হোসেন, মহিলা বিষয়ক কর্মকর্তা বিথি রানী চক্রবর্তী, হিসাব রক্ষন কর্মকর্তা মোঃ আনোয়ারুল্লাহ প্রমূখ।

কচুয়ায় কচুয়ায় পৌষ মেলা ও পিঠা উৎসবে উদ্বোধনোত্তর আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখছেন, উপজেলা নির্বাহী অফিসার নীলিমা আফরোজ।

গৃহিণীদের ঘরের তৈরী পুলি, চিতই, পাটিসাফটা, মুগফাক্কুন, ডিমের পিঠাসহ হরেক রকমের পিঠার প্রায় ৪০টি স্টল মেলায় স্থান পায়।

অনুষ্ঠানের শেষ পর্বে সেরা অংশগ্রহনকারী ও র‌্যাফেল ড্র বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জে রামপুর উবি’র সভাপতি আনিস মজুমদারের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ!

স্টাফ রিপোর্টার : হাজীগঞ্জের রামপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আনিসুর রহমান মজুমদারের বিরুদ্ধে অর্থ …

vv