ব্রেকিং নিউজঃ
Home / এক নজরে / কচুয়ায় পৌর যুবলীগ নেতা সোহাগকে কাউন্সিল’র হিসেবে দেখতে চায় এলাকাবাসী
সাইফুল ইসলাম সোহাগের ফাইল ফটো।

কচুয়ায় পৌর যুবলীগ নেতা সোহাগকে কাউন্সিল’র হিসেবে দেখতে চায় এলাকাবাসী

মোঃ রাছেল, কচুয়া : আসন্ন পৌরসভার নির্বাচনকে সামনে রেখে কচুয়া পৌরসভার ০৮নং ওর্য়াডের কাউন্সিল’র প্রার্থী হিসেবে সাবেক ছাত্রনেতা ও বর্তমানে পৌর যুবলীগ নেতা সাইফুল ইসলাম সোহাগকে পৌর এলাকার জনসাধারণ পেতে চায়।

সময় যতই ঘনিয়ে আসছে সম্ভাব্য প্রার্থীরা দৌড়ঝাপ ততই শুরু করেছে। পৌরসভার নির্বাচনকে সামনে রেখে কচুয়া পৌরসভার ০৮নং ওর্য়াডের জনসাধারণ এবার সৎ সাহসী ও মেধাবী নেতা সাইফুল ইসলাম সোহাগকে কাউন্সিলর হিসেবে দেখতে চায়।

এলাকাবাসীর দাবি গ্রাম হবে শহর মানণীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই স্লোগান বাস্তবায়ন ও ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে যুবকদের অংশগ্রহনের বিকল্প নেই। সোহাগ একজন ক্লিন ইমেজের সাবেক ছাত্রনেতা হিসেবে তিনি ০৮নং ওয়ার্ডের তৃনমূল মানুষের কাছে ব্যাপক পরিচিত ও গ্রহনযোগ্যতা রয়েছে। তিনি বর্তমানে পৌর যুবলীগের সদস্য হিসেবে দায়িত্বরত রয়েছেন।

স্থানীয়রা জানান, কচুয়া পৌরসভার ৯টি ওয়ার্ডের মধ্যে ০৮নং করইশ ওয়ার্ডটি অন্যতম। পৌরসভায় অবস্থিত হলেও অন্য যেকোনো ওয়াডের্র তুলনায় যোগ্য কাউন্সিলর নির্বাচিত না হওয়ায় এ অঞ্চলের তেমন উন্নয়নের ছোঁয়া লাগেনি। তাই আসন্ন পৌর নির্বাচনে এ ওয়ার্ডকে উন্নয়নের ছোঁয়া ও আধুনিকতার ছোঁয়া লাগাতে তরুন সমাজসেবক নাহিদ হাসানের বিকল্প নেই। তিনি এ ওয়ার্ডের কাউন্সিল’র নির্বাচিত হলে বাল্যবিবাহ, সন্ত্রাস, জঙ্গিবাদ,মাদকমুক্ত ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে তার দ্বারাই সম্ভব।

এ ব্যাপারে পৌর ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক ও পৌর যুবলীগ নেতা সোহাগ জানান, দলীয় নেতাকর্মী তথা এলাকাবাসী চাইলে আসন্ন পৌর নির্বাচনে ০৮নং ওয়ার্ডের পরিবর্তনের লক্ষ্যে কাউন্সিলর পদে লড়তে চাই। সম্মানিত ভোটারদের ভোটে কাউন্সিলর নির্বাচিত হলে দলমত নির্বিশেষে সকলের মতামত নিয়ে একটি আদর্শ ওয়ার্ড গঠনের চেষ্টা করব।

এজন্য তিনি ওয়ার্ডবাসী ও দলীয় নেতাকর্মীদের সমর্থন ও দোয়া চেয়েছেন।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জে চুরি হওয়া দুই মোটরসাইকেল সহ চোর গ্রেফতার

স্টাফ রিপোর্টার : কুমিল্লা চৌদ্দগ্রাম থেকে হোন্ডা চোর মনির হোসেনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে হাজীগঞ্জ …

Shares
vv